আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বিসিসি নির্ব‍াচন: কুশল বিনিময়েই প্রস্তুতি সারছেন মেয়র প্রার্থীরা

প্রকাশিত : জুলাই ০৪, ২০১৮, ০২:৪৩

বিসিসি নির্ব‍াচন: কুশল বিনিময়েই প্রস্তুতি সারছেন মেয়র প্রার্থীরা

স্টাফ রিপোর্টার ॥ গতকাল মঙ্গলবার আকস্মিক বরিশাল নগরীর প্যারারা রোডের বিভিন্ন জাতীয় দৈনিকের অফিসে এসে কুশল বিনিময় করেছেন ধানের শীষ প্রতিকের বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার। এর আগে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসকাবে হঠাৎ পৌঁছান নৌকা প্রতিকের আ’লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। হাতপাখা প্রতিকের চরমোনাই পীরের দল ও লাঙ্গল প্রতিকের জাপা’র মেয়র প্রার্থীও প্রাথমিক প্রস্তুতি সেরে নিচ্ছেন। প্রতীক বরাদ্দের আগে কেবল কুশল বিনিময় ও নেতাকর্মীদের সাথে আলোচনা করেই নির্বাচনী প্রস্তুতি সেরে নিচ্ছেন বরিশালের সিটির মেয়র প্রার্থীরা। আ’লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সৌজন্য সাক্ষাৎ, শুভেচ্ছা জ্ঞাপন, কুশল বিনিময় করে তার নির্বাচনী প্রস্তুতি এগিয়ে নিচ্ছেন। গতকালও নগরীর অশি^নী কুমার হল সম্মুখে একটি গণমাধ্যমের অনুষ্ঠানে যোগ দেন সাদিক। আজ বুধবার থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী শিডিউল শুরু করতে যাচ্ছেন মেয়র প্রার্থী সরোয়ার। জানতে চাইলে মহানগর আ’লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাড. আফজালুল করিম বলেন, এখন তাদের প্রার্থী সাদিক কেবল সৌজন্য সাক্ষাৎ, কুশল বিনিয়ম করে যাচ্ছেন। আজ বুধবার বেলা ১২টা থেকে ২টা পর্যন্ত অফিস, আদালত, শিক্ষাপ্রতিষ্ঠান, ওয়ার্ডে নির্বাচনী কাজ করবেন। মূলত: বুধবার থেকেই সকাল-বিকাল তাদের নির্বাচনী সিডিউল করা হয়েছে। তবে ১১ জুলাই থেকে তারা প্রকাশ্যে প্রচারণায় নামবেন।

অপরদিকে বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার মঙ্গলবার সকালে দলীয় নেতাকর্মীদের সাথে বেঠক করেন। সেখানে ভোট কেন্দ্রে শক্ত প্রতিনিধি নির্ধারণের নির্দেশ দেন তিনি। এরপর তিনি নগরীর বিভিন্ন জাতীয় দৈনিকের অফিসে গিয়ে সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করেন। বিকেলে একইভাবে তার বাস ভবনে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এর আগে সোমবার দলীয় এক নেতাকে দেখতে যান শেবাচিম হাসপাতালে। জানতে চাইলে মহানগর বিএনপির সহ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন বলেন, প্রতীক বরাদ্দ দেয়ার আগে তাদের মেয়র প্রার্থী নেতাকর্মী, বিশিষ্টজন, সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করে নিচ্ছেন। এটা তাদের নির্বাচনী প্রস্তুতির অংশ। প্রতীক বরাদ্দ পেলেই তারা ভোটারদের দ্বারে দ্বারে ছুটবেন।

 

চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুবকে হেফাজতের আমীর সমর্থন করায় বেশ চাঙ্গা হয়ে উঠেছে দলটির নেতাকর্মীরা। গতকালও দলটির মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের সাথে কুশল বিনিময় করেন।

জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপসও নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করে এবং নগরীর নানা শ্রেণি পেশার লোকজনের সাথে কুশল বিনিময় করে নির্বাচনী কার্যক্রম চালাচ্ছেন। জেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল বলেন, প্রতীক বরাদ্দ পেয়ে তারা নির্বাচনী প্রচারণায় নামবেন। এখন কেবল নির্বাচনী প্রস্তুতি চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।