আজকের বার্তা | logo

১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বাগেরহাটে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

প্রকাশিত : জুলাই ০১, ২০১৮, ২৩:৩২

বাগেরহাটে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

অনলাইন সংরক্ষণ  /// বাগেরহাটের মোংলার হোটেল বদর সংলগ্ন এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময়ে পালিয়ে যায় আরো ৪ ডাকাত। শনিবার রাত সাড়ে ১২টা দিকে ডাকাতির প্রস্তুতিকালে মোংলা থানা পুলিশ তাদের গ্রেফতার করে। ডাকাতদের কাছ থেকে একটি গ্রিল ও তালা কেটে ফেলার একটি বড় কাটার, একটি রাম দা এবং নগদ ৬৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত ডাকাত দলের ৫ সদস্যরা হলেন, বাগেরহাটের শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের আব্দুর রহমানের ছেলে মালেক (৩৫), একই গ্রামের আবুল হাশেম গাজীর ছেলে ফখরুল গাজী (৪৮), আব্দুর রহমান হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (৩৫), রুহুল আমীন হাওলাদারের ছেলে সহিদুল হাওলাদার (৪১) ও শাহজাহান হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (৪০)।

আজ দুপুরে বাগেরহাট পুলিশ অফিসে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার পংঙ্কজ চন্দ্র রায় এসব তথ্য জানান। তিনি বলেন, মোংলা বাজারে একটি রডের দোকানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে পুলিশ অভিযান চালায়। মোংলা উপজেলা সদরের বদর আবাসিক হোটেলের পেছনে একটি পরিত্যক্ত জায়গা থেকে পুলিশ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়। এসময়ে পালিয়ে যাওয়া আরো ৪ ডাকাতকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানী ঢাকাসহ গোপালগঞ্জ, বরিশাল, ঝালকাঠি, খুলনা, বাগেরহাটসহ বিভিন্ন এলাকায় স্বর্ণের দোকান চুরির অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে নতুন করে মামলা দেয়া হয়েছে।

প্রেসব্রিফিং বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার শাহদাৎ হোসেন, মোংলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার উপস্থিত ছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।