আজকের বার্তা | logo

৬ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে জুলাই, ২০১৮ ইং

পিরোজপুরে সরকারি কলেজ শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : জুলাই ০৪, ২০১৮, ২০:১৮

পিরোজপুরে সরকারি কলেজ শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন সংরক্ষণ  /// পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহকারী অধ্যাপকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অধ্যাপকের নাম আব্দুস সালাম (৫৮)। নিহত আব্দুস সালাম ওই কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

তার বাড়ি বরগুনার সদর উপজেলায়।

স্থানীয়দের দাবি, এটি রহস্যজনক মৃত্যু। আজ বুধবার (০৪ জুলাই) দুপুরের দিকে পিরোজপুর পৌরসভার রাজারহাট এলাকার ভাড়া বাসার একটি কক্ষের দরজা ভেঙ্গে মরদেহটি উদ্ধার করা হয়। পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্ল্যা আজাদ হোসেন ও পিরোজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ মাইনুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ মাইনুল হাসান  বলেন- পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ছালামের ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যার কারণ জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়নাতদন্তের পরে বিস্তারিত বলা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- আব্দুস সালাম এক বছর ধরে রাজারহাট এলাকায় একটি ভাড়া বাসায় একা বসবাস করছিলেন। মঙ্গলবার (০৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে তিনি বাসায় ফিরেন। রাতের কোনো এক সময় গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ওই শিক্ষক। পরদিন বেলা ১১টার দিকে সহকর্মীরা তাকে কলেজে না পেয়ে মোবাইল ফোনে কল দেন। তিনি ফোন রিসিভ না করায় বাসায় গিয়ে খোঁজ নেন। এসময় কোনো সাড়া-শব্দ না পেয়ে তারা থানায় খবর দেন। পরে পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।