আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৮ ইং

ধোনির স্ত্রীর পোশাক নিয়ে তীব্র সমালোচনা

প্রকাশিত : জুলাই ৩১, ২০১৮, ২৩:৫৩

ধোনির স্ত্রীর পোশাক নিয়ে তীব্র সমালোচনা

অনলাইন সংরক্ষণ  //  তারকাদের মতো জীবন যাপন করতে কে না চায়! তবে তারকাদের জীবন কিন্তু সব সময় সুখ-জাগানিয়া নয়। সামাজিক মাধ্যমের এই যুগে তাঁদের বিব্রতকর পরিস্থিতির মধ্যেও পড়তে হয়। ভারতের তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবনসঙ্গী সাক্ষী ধোনির কথাই ধরুন। বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে মনীশ মালহোত্রার নকশা করা লেহেঙ্গা পরে গিয়েছিলেন সাক্ষী। তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ঝড় বইছে।

মেয়ে, স্বামীসহ বান্ধবী পূর্ণা প্যাটেলের বিয়েতে গিয়েছিলেন সাক্ষী। তাঁর পরনে ছিল রুপালি-গোলাপি রঙের লেহেঙ্গা। সাক্ষীর এই লেহেঙ্গা পরা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার জন্ম দিয়েছে। যে পোশাক পরেছেন, তা ধোনির মতো কিংবদন্তি ক্রিকেট ব্যক্তিত্বের স্ত্রী হিসেবে মানায়নি বলেই মতামত সাক্ষীর অনুসারীদের। ইনস্টাগ্রামে একজনের মন্তব্য, ‘তোমার (সাক্ষী) কোনো পোশাক-জ্ঞান নেই, কথাটা মনে রেখো।’ আরেকজনের মন্তব্য, ‘সে একজন তারকার স্ত্রী। সে যদি এমন পোশাক পরে, তাহলে কি সেটি ভালো লাগবে…মনে রাখা উচিত আমাদের ভারতীয় ঐতিহ্যের কথা।

ইনস্টাগ্রামে সাক্ষীর আরেক অনুসারী অবশ্য মনের কথাটা বুঝিয়ে বলেছেন, ‘ধোনি কীভাবে এমন পোশাক পরার অনুমতি দিলেন। কারণ তিনি ভদ্র ও নিপাট মানুষ। তাঁর স্ত্রীকেও এমন হতে হবে। নইলে বাকি নারীরাও এই পথে হাঁটবেন…যদিও এটা (পোশাক) আপনার সঙ্গে মানানসই নয় সাক্ষী ম্যাম। আপনি তো আর দশজন নারীর মতো সাধারণ নন, আপনাকে সম্মান করা হয়।’

সবাই যে সাক্ষীর সমালোচনা করেছেন তা নয়। ধোনির জীবনসঙ্গীর পক্ষেও অনেকে মন্তব্য করেছেন। সমালোচকদের উদ্দেশে এক ভক্তের জবাব, ‘স্ত্রী হওয়ার আগে তিনি কিন্তু একজন নারী। এই ছবিতে খারাপ কিছুই নেই। খারাপ হলো তোমাদের মানসিকতা। যাও দূরে গিয়ে মরো।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।