আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

জণপ্রিয়তায় এগিয়ে সাদিক আবদুল্লাহ্ই

প্রকাশিত : জুলাই ২৮, ২০১৮, ১৯:৩৯

জণপ্রিয়তায় এগিয়ে সাদিক আবদুল্লাহ্ই

বরিশাল: বরিশালের রাজনীতির মাঠে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। আর মাত্র এক দিন পরেই বরিশালে নির্বাচন। নির্বাচনে মাঠ জরিপ ও জণপ্রিয়তায় এগিয়ে রয়েছেন আ’লীগের প্রার্থী সাদিক আবদুল্লাহই। চায়ের দোকানসহ বিভিন্ন আড্ডায়, অফিসে কিংবা বাড়িতে সবখানেই এখন আলোচনার কেন্দ্র বিন্দু কে হতে চলেছেন বরিশালের সিটির মেয়র।

নির্বাচন কমিশনের দেয়া তথ্য মতে এবারের জাতীয় নির্বাচনের আগেই দেয়া হচ্ছে সিটি কর্পোরেশন নির্বাচন। নগরবাসীর সব ধরণের সুযোগ সুবিধা নিশ্চিত করে থাকে এই সিটি কর্পোরেশন। যা সুষ্ঠু ভাবে পরিচালনার দায়িত্ব থাকে সিটি মেয়রা।যার কারনে বরিশালের নগরপিতা আ’লীগের জন্য মুর্খ বিষয়। তবে বিসিসি নির্বাচনে এগিয়ে রয়েছেন সাদিক আবদুল্লাহ। ব্যক্তিগত ইমেজের কারনে নগরবাসীর কাছে তিনি প্রানের সাদিক হিসেবে পরিচিতি। তেমনি তরুনরা তাকে যুবরত্ন হিসেবে উপাধি দিয়েছেন।

তেমনি সাদিক আবদুল্লাহ শুধু একজন নেতা নয়, তিনি সত্যিকার অর্থে একজন চেইঞ্জ মেকার। একটি দেশের সার্বিক ও সুষম উন্নয়ন তখনই ঘটে যখন দেশের ক্ষুদ্র ক্ষুদ্র অঞ্চলের উন্নয়নে উদ্ভাবনী উন্নয়ন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করা হয়।

স্থানীয় সরকারের অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে সিটি কর্পোরেশন সেই কাজ সঠিকভাবে করতে সক্ষম হবে বলে আমরা মনে করি। আসছে আগামী ৩০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন। বরিশাল সিটি কর্পোরেশনের আ’লীগের মনোনীত মেয়র প্রাথী সাদিক আবদুল্লাহ ‘‘আমরাই গরবো আগামীর বরিশাল”স্লোগানে বরিশালবাসীর হৃদয়ে স্বপ্নের জাল বুনে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। সাদিক আবদুল্লাহ অন্য সকল সিটির মেয়র প্রার্থীদের থেকে একটু ব্যাপক পরিসরে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

নগরভবন ঠিকানা না হলেও বর্তমানে মহানগরীর মানুষ এখন তাকে ‘মেয়র’বলেই সম্বোধন করে। সুখে-দুঃখে, আপদে-বিপদে ছুটে যায় তার কাছে। সাদিকও নিরাশ করেন না বিপদে পড়া তার প্রিয় নগরবাসীকে। ২০১৩ সালের সিটি নির্বাচনে মরহুম শওকত হোসেন হিরনের পরাজয়কে সাদিক আব্দুল্লাহ একটি অভিজ্ঞতা হিসেবেই নিয়েছেন। মহানগর আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর এখন দিনভর কাটে সাধারণ মানুষকে নিয়ে।

সাদিক মনে করেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার দাদা, বাবা সবাই বরিশালের মাটিতে রাজনীতি করেছে। আমিও তাদের বাইরে নই। আমি কোন কুট রাজনীতি বুঝি না। ওই রাজনীতি করতেও চাই না। দেশ ও বরিশালের উন্নয়নের জন্য কোন কাজই আমি ভয় পাই না। আমি জনগনের মাঝেই থাকতে চাই। জনগনের শ্রদ্ধা-ভালোবাসা নিয়েই রাজনীতিতে সামনের দিকে এগিয়ে যেতে চাই। মানুষের ভালোবাসাকে জীবনের সবচেয়ে বড় অর্জন মেনে নিয়ে বাকি জীবন কাটিয়ে দিতে চাই  সিটির মানুষের কল্যাণে, দলের কল্যাণে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।