আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ ড্র

প্রকাশিত : জুলাই ০১, ২০১৮, ১৮:৩৬

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ ড্র

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে দেশটির প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে বাংলাদেশের দু’দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচটি ড্র হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে এ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের ব্যাটসম্যান-বোলাররা নিজেদের ভালোভাবেই ঝালিয়ে নিতে সক্ষম হয়েছে।

এ্যান্টিগায় টস জিতে প্রথম ব্যাট করার সিদ্বান্ত নেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। ওপেনার তামিম ইকবালের ১২৫ ও মাহমুদুল্লাহ রিয়াদের ১০২ রানের সুবাদে ৪০৩ রানের সংগ্রহ পায় বাংলাদেশ। ১৭টি চার ও ৪টি ছক্কায় ১৬৫ বল মোকাবেলা করে আহত অবসর নেন তামিম।

ছয় নম্বরে ব্যাট হাতে নামা মাহমুদুল্লাহও সেঞ্চুরির পর আহত অবসর নেন। তার ১১১ বলের ইনিংসে ১৬টি চার ও ১টি ছক্কা ছিল।

এছাড়া বাংলাদেশের পক্ষে অধিনায়ক সাকিব ৬৭, ইমরুল কায়েস ৪০ ও মেহেদি হাসান মিরাজ ২৮ রান করেন। ওয়েস্ট ইন্ডিজের আলজারি জোসেফ ৪ উইকেট নেন।

এরপর ব্যাট হাতে নেমে সুবিধা করতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশ। বাংলাদেশ বোলারদের তোপে দ্বিতীয় ও শেষ দিন শেষে ৮ উইকেটে ৩১০ রান করে স্বাগতিকরা। দলের পক্ষে সিমরন হেটমায়ার সর্বোচ্চ ১২৩ রান করেন। বল হাতে বাংলাদেশের আবু জায়েদ-শফিউল ইসলাম ২টি করে এবং রুবেল হোসেন-কামরুল ইসলাম রাব্বি-মাহমুদুুল্লাহ-মোমিনুল ১টি করে উইকেট নেন।

এ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে আগামী ৪ জুলাই থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ১২ জুলাই থেকে কিংস্টনে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ।

টেস্ট লড়াই শেষে তিনটি করে ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।