আজকের বার্তা | logo

৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই নভেম্বর, ২০১৮ ইং

সব স্বীকার করেছেন দীপিকা পাড়ুকোন

প্রকাশিত : জুন ১৮, ২০১৮, ১৬:৩৯

সব স্বীকার করেছেন দীপিকা পাড়ুকোন

‘প্রেম কখনো লুকিয়ে রাখা যায় না!’—হ্যাঁ, অবশেষে নিজের প্রেমের কথা বলেই ফেললেন দীপিকা পাড়ুকোন। তাও আবার পাঁচ বছর পর। একসঙ্গে ছবি তুলছেন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের, দুই পরিবারের মাঝে তাঁদের বিয়ে নিয়ে কথা হচ্ছে, কিন্তু মুখে কুলুপ এঁটে বসে আছেন এই বলিউড তারকা। যখনই সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন, প্রেম বা বিয়ে নিয়ে প্রশ্ন হলে কী বলবেন, সে ব্যাপারে আগে থেকেই প্রস্তুতি নিয়ে রেখেছেন। এখন তাঁদের বিয়ে নিয়ে বলিউডের বিভিন্ন সংবাদমাধ্যমে নানা কথা লেখা হচ্ছে। এমনকি কিছু সংবাদমাধ্যম তো সংশ্লিষ্ট সূত্রদের কাছ থেকে খবর নিয়ে বিয়ের তারিখও জানিয়ে দিয়েছে। যাঁদের বিয়ে নিয়ে এত জল্পনা, তাঁরা এ ব্যাপারে কিছুই বলছেন না।

হঠাৎ চিত্রটা পাল্টে গেছে। গত শনিবার ইনস্টাগ্রামে নিজের নতুন লুকের সেলফি তুলে বলিউড তারকা রণবীর সিং একটি পোস্ট দিয়েছেন। তাতে দীপিকা পাড়ুকোন লিখেছেন ‘আমার’। ব্যস, তা-ই যথেষ্ট। পাঁচ বছর পর এবারই প্রথম প্রকাশ্যে রণবীর সিংয়ের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারে এমন একটি শব্দ ব্যবহার করেছেন। সঙ্গে সঙ্গে তাঁর এই মন্তব্যের স্ক্রিনশট নিয়ে নেন ভক্ত আর সংবাদমাধ্যমের লোকজন৷ মুহূর্তেই তা ছড়িয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। কারণ, এই একটি শব্দের মাঝেই সবাই খুঁজে পেয়েছেন এই জুটির হাজারো না-বলা কথা।

দীপিকা পাড়ুকোনের এই স্বীকারোক্তি যেন রণবীর সিংয়ের সঙ্গে তাঁর বিয়ে নিয়ে জল্পনায় কঠিন ভিত্তি তৈরি করে দিয়েছে। বলিউডে জোর গুঞ্জন, এ বছর ১৮ থেকে ২০ নভেম্বরের মধ্যে রণবীর-দীপিকার চার হাত এক হতে পারে। তবে এই দুই তারকার পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি। শোনা যাচ্ছে, বিয়ের পর দীপিকা আর রণবীর নতুন ফ্ল্যাটে সংসার সাজাবেন। রণবীর বান্দ্রার শ্রী অ্যাপার্টমেন্টে একটি ফ্ল্যাট কিনেছেন। আর রণবীর এই আবাসনেরই বাসিন্দা। এখানে তাঁর সঙ্গে আছে পুরো পরিবার। রণবীর তাঁর পরিবারের সঙ্গে ৬, ৭ ও ৮ তলায় থাকেন। একই বহুতলের চতুর্থ তলায় নতুন ফ্ল্যাট কিনেছেন তিনি। এখন এই ফ্ল্যাটের অন্দরসজ্জার কাজ চলছে। দীপিকার মনের মতো করে এই ফ্ল্যাট সাজাচ্ছেন রণবীর।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।