আজকের বার্তা | logo

৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

সন্তান চান দীপিকা!

প্রকাশিত : জুন ৩০, ২০১৮, ২৩:০৭

সন্তান চান দীপিকা!

আগামী নভেম্বরে নাকি রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাড়ুকোনের বিয়ে-এমনই ফিসফাস চলছে বি টাউনে। এরই মধ্যে দীপিকা জানালেন, মা হতে চান তিনি। একটি ব্রিটিশ পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি এ আকাঙ্ক্ষার কথা জানিয়েছেন ট্রিপল এক্স নায়িকা।

ইভনিং স্ট্যান্ডার্ডকে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন জানিয়েছেন, তাঁর জীবনের আদর্শ হলেন বাবা-মা। পারিবারিক আদর্শে তিনি বাঁধা। এবার নিজের সংসার শুরু করতে চান তিনি। ৩২ বছর বয়সী নায়িকা বলেন, ‘অবশ্যই-আমি বাচ্চা চাই।’

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন ও উজালা পাড়ুকোন দম্পতির সন্তান দীপিকা। তাঁর ছোট বোন আনিশা একজন গলফার।

গত কিছুদিন ধরেই রণবীর ও দীপিকার বিয়ের গুজব ভাসছে বলিউডে। বলা হচ্ছে, আগামী ১০ নভেম্বর ইতালি বা ভারতের বেঙ্গালুরুতে এই প্রেমিক জুটির বিয়ে হতে পারে। এ বিষয়ে দীপিকা সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি চেষ্টা করছি যতটা সম্ভব এসব গুজবকে আলাদা রাখতে। কিন্তু এসব গুজবের বিরুদ্ধে লড়াই বা যুদ্ধ করার চেষ্টা করি না আমি।’

কিছু কিছু ভারতীয় সংবাদমাধ্যমে আরও বলা হয়েছে, এখন নাকি দীপিকা ও রণবীরের পরিবার বিয়ের কেনাকাটায় ব্যস্ত। ফিল্মফেয়ার ম্যাগাজিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, রণবীর ও দীপিকা বিয়ের আয়োজন নিখুঁত করতে চান। এ জন্যই কিছুটা সময় নিচ্ছেন তাঁরা। তবে দুই পরিবারের সদস্যরা চান, ১০ নভেম্বরেই চার হাত এক হয়ে যাক।

সঞ্জয় লীলা বানসালির একাধিক ছবিতে অভিনয় করেছেন এই জুটি। বড় বাজেটের এসব সিনেমার মধ্যে রামলীলা, বাজিরাও মাস্তানি অন্যতম। সর্বশেষ পদ্মাবত চলচ্চিত্রে অভিনয় করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সম্প্রতি বলিউডের বিভিন্ন পার্টিতে এই দুজনকে হাত ধরাধরি করে যেতে দেখা গেছে।

বলিউডে প্রতিষ্ঠিত হওয়ার পর হলিউডেও দেখা যাচ্ছে দীপিকাকে। ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবিতে অভিনয়ের পর আরও কিছু হলিউডি ছবিতে তাঁর অভিনয়ের কথা শোনা যাচ্ছে। তবে এসবের আগে যদি তাঁর বিয়ের সানাই বেজে যায়—তাতে আশ্চর্য হওয়ার কিছু নেই।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।