আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

সত্যি সত্যিই প্রেম দরকার: শাকিব খান

প্রকাশিত : জুন ২৭, ২০১৮, ২২:১৭

সত্যি সত্যিই প্রেম দরকার: শাকিব খান

কলকাতা থেকে ঢাকায় ফিরে গতকাল মঙ্গলবার রাতে নতুন একটি ছবির মহরতে অংশ নেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। ছবির নাম ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। পরিচালক শাহীন সুমন। এই ছবিতে শাকিব খানের নায়িকা বুবলী। প্রথম আলোর কলকাতা প্রতিনিধি জানান, পশ্চিমবঙ্গে যে কয়টি প্রেক্ষাগৃহে শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবিটি মুক্তি পেয়েছে, ব্যবসায়িক দিক থেকে সালমান খানের ‘রেস থ্রি’র পরই জায়গা করে নিয়েছে তা। নতুন ছবির মহরত আর কলকাতায় নিজের ছবির সাফল্য নিয়ে আজ বুধবার বিকেলে প্রথম আলোর সঙ্গে কথা বলেন শাকিব খান।

‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ কী ধরনের ছবির নাম?
ছবির পরিচালকের কাছে শোনার পর গল্পটা খুব মজার মনে হয়েছে। আমার কাছে মনে হয়েছে, সত্যি সত্যিই একটি প্রেম দরকার। কারণ, আমার চলচ্চিত্র ইন্ডাস্ট্রি বাঁচাতে, একটা প্রেম সত্যিই দরকার। ভালো ছবি নির্মাণের জন্য সত্যি সত্যিই প্রেম দরকার। যাঁরা ভালো ছবি বানাতে চান, সত্যিকার অর্থেই তাঁদের ভালোবাসা দরকার। তাহলে চলচ্চিত্রশিল্পের উন্নয়ন হবে। চলচ্চিত্রের উন্নয়নের জন্য সরকারের উচ্চপর্যায়ে যাঁরা দায়িত্বে আছেন, তাঁদের বলছি, দয়া করে আপনারা চলচ্চিত্রের উন্নয়নের জন্য একটু প্রেম দেখান। চলচ্চিত্রের মানুষগুলো তাঁদের পুরোনো জীবন নতুন করে ফিরে পাক।

নতুন ছবির মহরত অনুষ্ঠানে আপনি নতুন নায়ক সিয়ামের জন্য শুভকামনা জানালেন।
আমি চাই সবাই কাজ করুক। কাজ নিয়েই ব্যস্ত থাকুক। খোঁজ নিয়ে জেনেছি, প্রথম ছবি ‘পোড়ামন ২’-তে সিয়াম খুব ভালো অভিনয় করেছেন। দর্শকের মন জয় করেছে, শুধু তা-ই নয়, ছবিটি ব্যবসায়িকভাবেও সাফল্য পেয়েছে। বড় হিসেবে আমার দায়িত্ব নতুনদের উৎসাহ দেওয়া, অনুপ্রাণিত করা। তাই তো আমি সবার সামনে ওর জন্য শুভকামনা জানিয়েছি। আমি বিশ্বাস করি, সবাই মিলে আমরা একটা ইন্ডাস্ট্রি।

আপনি আপনার বড়দের কাছ থেকে কেমন সহযোগিতা পেয়েছেন?
চলচ্চিত্রে একমাত্র রাজ্জাক সাহেবই আমাকে নিঃস্বার্থভাবে ভালোবেসেছেন। সব সময় আমার খোঁজ রেখেছেন। আমার যেকোনো সমস্যায় সমর্থন দিয়েছেন। উৎসাহ দিয়েছেন, অনুপ্রাণিত করেছেন, সাহস জুগিয়েছেন। চলচ্চিত্রে যেকোনো সমস্যায় পড়লে আমিও তাঁর কাছেই ছুটে যেতাম। একজন চলচ্চিত্রকর্মী হিসেবে চলচ্চিত্রের নতুনদের কষ্ট কেমন, তা আমি বেশ ভালোভাবেই উপলব্ধি করি। আমি চাই, যে সমস্যায় আমি পড়েছি, তা যেন আমার পরে আর কাউকে মোকাবিলা করতে না হয়। বাইরে কাজ শুরুর পর ভারতের কলকাতা থেকে নায়ক-নায়িকা ও বড় অভিনয়শিল্পীরা আমাকে যেভাবে প্রশংসা করেছেন, নিজ দেশের বড় আর সমসাময়িকদের কাছে থেকে অতটা পাই। এ টি এম শামসুজ্জামান আংকেলকে শুনেছি আমাকে নিয়ে ইতিবাচক কথা বলতে।

 

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।