আজকের বার্তা | logo

৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং

রাশিয়ায় মেসিদের জন্য ৩ টন খাবার পাঠাল আর্জেন্টিনা!

প্রকাশিত : জুন ১০, ২০১৮, ১৫:৩৫

রাশিয়ায় মেসিদের জন্য ৩ টন খাবার পাঠাল আর্জেন্টিনা!

রাশিয়া বিশ্বকাপের আর বাকী মাত্র ৫ দিন। এখনও রাশিয়ার মাটিতে পা রাখেনি আর্জেন্টিনা দল। তবে তাদের সবরকম সুবিধা আগেভাআগেই নিশ্চিত করতে ৩ টন খাবার পাঠিয়ে দিয়েছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। আজ শনিবার রাশিয়ায় পা রাখার কথা রয়েছে আর্জেন্টিনা দলের। এরপর মস্কো থেকে ২৫ মাইল দূরের শহর ব্রোনিৎসিতে অনুশীলন শুরু করবে শিরোপা প্রত্যাশী দলটি।

বিশ্বকাপের আসরে প্রতিটি দলই খাবার নিয়ে খুঁতখুঁতে থাকে। ভুল করে কিংবা উপাদেয় খাবার না পেয়ে এমন কোনো খাবার কেউ খেতে চায় না; যে কারণে তার মাঠে নামা বন্ধ হয়ে যায়। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনও কোনো ঝুঁকি নেয়নি। রাশিয়ায় পা রেখেই যাতে মেসি-হিগুয়েইন যেন তাদের দেশের প্রচলিত খাবারই খেতে পারেন সে জন্যই আগেভাগে খাবার পাঠানো হয়েছে। রাশিয়ায় আর্জেন্টিনার কূটনৈতিক রিকার্দো লাগোরিও বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তো কী ধরণের খাবার এসেছে মেসিদের জন্য? রিকার্দো লাগোরিও জানিয়েছেন, আর্জেন্টিনায় প্রচলিত প্রায় সব খাবার যেমন- গরু, শূকর, সেদ্ধ করা কনডেনসড মিল্ক ইত্যাদি পাঠানো হয়েছে। যার সম্মিলিত পরিমাণ দাঁড়িয়েছে ৩টন! ব্রোনিৎসিতে রাজসিক সব সুবিধা পাবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। পাঁচতারকা হোটেল, অনুশীলনের জন্য ফুটবল মাঠ, সাঁতার ও ব্যায়ামের জন্য অলিম্পিক সাইজ সুইমিং পুল, স্টিম বাথের ব্যবস্থা থাকছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।