আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

রাজধানীতে আর্জেন্টিনা সমর্থকের আত্মহত্যা

প্রকাশিত : জুন ২৩, ২০১৮, ২৩:৪৫

রাজধানীতে আর্জেন্টিনা সমর্থকের আত্মহত্যা

অনলাইন সংরক্ষণ  // ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে আর্জেন্টিনা হেরে যাওয়ার পর দলটির এক সমর্থকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে রাজধানীর কাফরুলে গলায় দড়ি নিয়ে জাহিদুল ইসলাম জালাল (৩৫) নামের ওই ব্যক্তি আত্মহত্যা করেন বলে জানা গেছে। গতকাল সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়ে কাফরুল থানার এসআই মোজাম্মেল জানান, রাতে আর্জেন্টিনার খেলা দেখে সবাই যখন ঘুমিয়ে পড়েন, তখন জাহিদুল গলায় দড়ি নিয়ে আত্মহত্যা করেন। তিনি ইব্রাহিমপুরের বাসিন্দা। আর্জেন্টিনা হারার পর মনের কষ্টে হয়তো তিনি এ কাজ করেছেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি।

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে দম্পতি আটক : রাজধানীর মিরপুরে এক গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে দম্পতিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার মিরপুর-৬ এর ৯ নম্বর লেনের ৭ নম্বর বাসায় গৃহকর্মী নির্যাতনের ঘটনা ঘটে। এব্যাপারে গৃহকর্তা সাহাদাত হোসেন (৩৫) ও গৃহকর্ত্রী সাত্তা আকবরকে (৩১) গ্রেফতার করা হয়। গতকাল মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদুজ্জামান জানান, মমতা (১২) নামের গৃহকর্মীকে প্রায়ই মারধর করত তারা। বৃহস্পতিবার রাতেও মারধর করা হচ্ছিল এমন অভিযোগ তুলে এলাকাবাসী ওই ভবন ঘেরাও করে পুলিশে খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মমতাকে উদ্ধার করে। মমতার শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। মমতার বাড়ি নোয়াখালীতে। বাবার নাম বুদ্ধি হাওলাদার। পুলিশকে মমতা জানিয়েছে, তাকে প্রায়ই চুলের মুটি ধরে বেধরক মারধর করা হতো। পর্যাপ্ত খাবার দেওয়া হতো না। জানা গেছে, গৃহকর্তা সাহাদাত হোসেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি বিভাগে চাকরি করেন, আর স্ত্রী সাত্তা আকবর গৃহিণী।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।