আজকের বার্তা | logo

১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে জুন, ২০১৮ ইং

যেসব টিভি চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপ ফুটবল

প্রকাশিত : জুন ১৪, ২০১৮, ১৫:০০

যেসব টিভি চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপ ফুটবল

অনলাইন সংরক্ষণ // অবশেষে ক্ষণ গণনা শেষ। জমজমাট উদ্বেধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে আজ পর্দা উঠবে ফিফা বিশ্বকাপের। বিশ্বসেরা হওয়ার এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করবে বিশ্বের ৩২টি দল। ম্যাচ হবে মোট ৬৪ টি। এই ম্যাচ গুলো দেখা যাবে বিভিন্ন বাংলাদেশের টেলিভিশনের পর্দায়।

এবারের বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখা যাবে বাংলাদেশের মাছরাঙা টিভি ও নাগরিক টিভিতে। তাছাড়া বাংলাদেশ টেলিভিশনও কিছু কিছূ ম্যাচ সম্প্রচার করা হবে।

মাছরাঙা টিভিতে প্রতিটি ম্যাচ শুরুর আগে থাকবে ম্যাচ বিশ্লেষণ, পরিসংখ্যানসহ নানা তথ্য নিয়ে সরাসরি অনুষ্ঠান ‘কিক অফ’। আর খেলা শেষ হওয়ার পর হাইলাইটস তো থাকছেই।

আর নাগরিক টিভি সরাসরি সম্প্রচার করবে ৫৬টি খেলা। বাকি খেলাগুলো ধারণ করে সম্প্রচার করা হবে। এর বাইরে খেলোয়াড়দের বিশ্লেষণ ও বিভিন্ন খেলার আপডেট থাকবে।

ফিফার ২১তম আসরের প্রথম দিনে স্বাগতিক রাশিয়ার মুখোমুখি হবে এশিয়ার প্রতিনিধি সৌদি আরব। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯ টায়।

প্রথম ম্যাচটি মাঠে গড়ানোর আধা ঘন্টা আগে অর্থাৎ রাত সাড়ে ৮টায় ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। উদ্বোধনী কনসার্টে বিখ্যাত তারকা রবি উইলিয়ামস থাকছেন। এছাড়াও রাশিয়ান গায়িকা এইডা গরিফুল্লিনা থাকছেন। এছাড়াও থাকছেন ব্রাজিলকে দুবার বিশ্বকাপ জেতানো তারকা ফুটবলার রোনালদো।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।