আজকের বার্তা | logo

২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই নভেম্বর, ২০১৮ ইং

যাত্রীবাহি বাস পুকুরে পড়ে নিহত ৪

প্রকাশিত : জুন ২২, ২০১৮, ২৩:৩২

যাত্রীবাহি বাস পুকুরে পড়ে নিহত ৪

অনলাইন সংরক্ষণ  // চট্টগ্রামের রাউজনে একটি যাত্রীবাহী বাস পুকুরে পড়ে ৪ যাত্রীর নিহত হয়েছে। এতে আহত কমপক্ষে ১০ জন। শুক্রবার (২২ জুন) বিকেলে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের রাউজান পৌরসভার ফরেস্ট স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রামের রাঙ্গুনিয়া গাবতল হাতিম নগরের আবু হাশেম ছেলে রিপন (১৪) একই উপজেলার দামের হাট সোনারগাঁ আহমেদের ছেলে মোহাম্মদ সুমন (২৬) একই গ্রামের বখতিয়ারের ছেলে রায়হান (২৫), সাতকানিয়া উপজেলার নলুয়া বানুমালি চৌধুরী রাখাল চৌধুরানী ছেলে সুমন চৌধুরী। তবে নিহতের সংখ্যা বৃদ্ধি পাবে বলে আশঙ্কা করা হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, রাঙামাটি থেকে ছেড়ে যাওয়া একটি বাস ফরেস্ট স্টেশনের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। একটি আবাসিক প্রকল্পের পক্ষ থেকে রাস্তার পাশে পুকুরটি কাটানো হয়েছে। বাসটি প্রথমে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের কয়েকটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। পরে গাছ ভেঙে বাসটি পানির ভেতরে পড়ে যায়। এ সময় অনেকে বাসের ভেতর থেকে নিজেরাই বের হয়ে এসেছেন। এলাকাবাসীও উদ্ধার কাজে অংশ নেয়।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুহাম্মদ রেজাউল মাসুদ বলেন, রাঙামাটি থেকে ছেড়ে আসে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। পরে বাসের ভেতর থেকে কয়েকজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত আরো ১০ জন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।