আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

মোবাইলে লাইভ ফুটবল বিশ্বকাপ খেলা দেখাবে মাই স্পোর্টস

প্রকাশিত : জুন ০১, ২০১৮, ১৪:৫৩

মোবাইলে লাইভ ফুটবল বিশ্বকাপ খেলা দেখাবে মাই স্পোর্টস

অনলাইন সংরক্ষণ  /// জমকালো অনুষ্ঠানে উদ্বোধন হল মাই স্পোর্টস সার্ভিসের। এই সার্ভিসের মাধ্যেমে লাইভ ফুটবল বিশ্বকাপ খেলা উপভোগ করা যাবে। গত বুধবার রাতে রাজধানীর একটি হোটেলে বিশ্বকাপ ফুটবলের জন্য লাইভ মিডিয়ার মাই স্পোর্টসের এই সুবিধাটি উন্মুক্ত করা হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমডি মাহতাব উদ্দিন, লাইভ মিডিয়া লিমিটেড এর কর্ণধার জনাব শরীফুদ্দীন, জনাব ইয়াসির আরাফাত ও জনাব মোঃ তামজিদুল আলম অতুল।

এছাড়াও সেখানে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের পাশাপাশি বাংলাদেশের খেলাধূলা ও মিডিয়া অঙ্গনের  জনপ্রিয় সেলিব্রেটিরা । বাংলাদেশে লাইভ ষ্ট্রিমিং প্লাটফর্মে ভিডিও দেখা  বেশ জনপ্রিয়। বাংলাদেশে  লাইভ মিডিয়া লিমিটেড খেলাধূলা বিষয়ক বিভিন্ন রাইটস নিয়ে কাজ করছে দীর্ঘ দশ বছর ।

চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুধুমাত্র খেলাধুলা নিয়ে কার্যক্রম করবার লক্ষ্যে যাত্রা শুরু করে মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে।  ইতিমধ্যেই সাড়ে সাত লক্ষ গ্রাহক রয়েছে মাই স্পোর্টসের। মূলত এসএমএস, আইভিআর, ওয়াপ এবং এ্যাপের মাধ্যমে উপভোগ করা যায় মাই স্পোর্টসের সকল সুবিধাদি।

মাই স্পোর্টস এর সকল গ্রাহকরা লাইভ খেলা দেখবার সুযোগ পান। সম্প্রতি সমাপ্ত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) সকল খেলা সবাসরি দেখানো হয়েছে মাই স্পোর্টসের মোবাইল প্লাটফর্মে। পাশাপশি ছিল সকল ধরনের লাইভ নিউজ আপডেট।

২০১৮ ফিফা বিশ্বকাপ (2018 FIFA World Cup) হচ্ছে ফিফা বিশ্বকাপের ২১তম আসর বসছে রাশিয়ায় । ১৪ জুন হতে ১৫ জুলাই ২০১৮ মাসব্যাপি অনুষ্ঠিত হবে ক্রীড়াঙ্গনের অন্যতম জাকজমকপূর্ণ এই খেলা । এই প্রথমবারের মত লাইভ মিডিয়া লিমিটেড মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে ফিফা বিশ্বকাপের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে বাংলাদেশে। যা শুধুমাত্র মাই স্পোর্টস সার্ভিসের জন্য।

বাংলাদেশ সময় অনুযায়ী এই প্রতিটি খেলা মাই স্পোর্টস গ্রহকরা লাইভ দেখতে পাবেন তাদের মোবাইলে। শুধুমাত্র রবি ও এয়ারটেল ব্যাবহারকারীরাই পাচ্ছেন এই সুবর্ণ সুযোগ। মাই স্পোর্টস গ্রাহকেরা এসএমএস এর মাধ্যমে পাবেন খেলার সকল আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন সকল খেলার লাইভ কমেন্ট্রি, ওয়াপ সার্ভিসের মাধ্যমে পাবেন খেলার ভিডিও দেখার সুযোগ ও এ্যাপ সার্ভিসের মাধ্যমে পাবেন লাইভ বিশ্বকাপ ফুটবলের সকল ম্যাচ দেখবার সুযোগ।

এ সুবিধাটি পেতে হলে আপনাকে গুগুল প্লে ষ্টোর থেকে নামাতে হবে মাই স্পোর্টস নামক এ্যাপটি। তাছাড়া মোবাইলে  www.mysports.com.bd থেকেও পাবেন খেলা দেখবার সুবিধা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।