আজকের বার্তা | logo

১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে জুন, ২০১৮ ইং

মুলাদী জমি সংক্রান্ত বিরোধে উভয় পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২

প্রকাশিত : জুন ০১, ২০১৮, ০০:০৫

মুলাদী জমি সংক্রান্ত বিরোধে উভয় পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উভয় পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২ জন বরিশাল শেবাচিম হাসপাতালে ইনজুরি সনদপত্র নিতে দৌড়ঝাপ শুরু করেছে। সম্পর্কে মামাতোÑফুপাতো ভাই তার মধ্যে বেয়াই-বেয়াই আত্মীয় হওয়ায় জমির দ্বন্দ্বে এ ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে মুলাদি উপজেলার বোয়ালিয়া গ্রামে তোলপাড় সৃষ্টি হয়েছে। আহত দু’জনই জানিছে, শারীরিকভাবে সুস্থ হয়ে তারা জীবনে একবার হলেও রক্তক্ষয়ী সংঘর্ষে অংশগ্রহণ করবে। তাতে জেল ফাঁসি যাই হোক কেন। মামলা হলেও চলবে সমান তালে। ঘটনার সূত্রপাত্র জানতে চাইলে, আহত আবুল কাশেম বেপারী (৫৫) ও জিয়া বেপারী (৪০) বলেন, ভাই ৩২৬ ইনজুরি সার্টিফিকেট উঠানো যাবে কিভাবে তা বলেন।

টাকা লাগলে দিব। মামলা যেন খিচাইতে পারি। ওকে জেলের ভাত খাওয়াইতেই হবে। প্রয়োজনে জমি বিক্রি করে মামলা চালাবো। আহত দু’জনই ৩২৬ ইনজুরি সনদপত্র নিতে হাসপাতালের ৫ম তলা সার্জারী ইউনিটে দৌড়ঝাপ শুরু করেছে। মুলাদি এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে আবুল কাশেমের পালিত একটি গরুতে ছুটে গিয়ে তার ভাই বাসাই বেপারীর জমির ফসল খায়। এ নিয়ে দু’পক্ষের ভিতর কথার কাটা কাটি চলে ।

এক পর্যায় দু’ভাই উত্তপ্ত হয়ে ধারালো দেশি অস্ত্র নিয়ে মারামারি শুরু করে। এসময় আবুল কাশেমের পক্ষে তার ছেলে দুলাল, স্বপন, সেলিম ও হায়দার এবং অপর দলে বাসাই বেপারীর পক্ষে তার মামা সম্পর্কে শ্বশুর মোসলেম বেপারীর , মোসলেমের ছেলে জিয়া বেপারীর, বাসাই বেপারীর চাচাতো শ্যালক তছলিম ও আসলাম মারামারিতে অংশ গ্রহণ করেন। এসময় ধারালো অস্ত্রে কাশেম বেপারীর অপর পক্ষে জিয়া বেপারী গুরুতর যখম হয়। আহত সূত্রে জানা যায়, মোসলেম বেপারীর সাথে আবুল কাশেমের জমি নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। এ বিষয়ে উভয় পক্ষেই মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।