আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

মিমের ‘বয়ফ্রেন্ড’ কে?

প্রকাশিত : জুন ১০, ২০১৮, ১৫:২৯

মিমের ‘বয়ফ্রেন্ড’ কে?

মিম, তুমি প্রেম করো?’, ‘মিম, তোমার বয়ফ্রেন্ড আছে?’—বাংলাদেশের অন্যতম জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মিমকে এই দুটি প্রশ্ন নাকি অনেক শুনতে হয়েছে। আর এ ব্যাপার জানার জন্য কার বেশি আগ্রহ, জানতে চান? তিনি ভারতে বাংলা ছবির এ সময়ের অন্যতম জনপ্রিয় নায়ক জিৎ। মিম আর জিৎ এবার একসঙ্গে অভিনয় করেছেন ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবিতে। ঈদ উপলক্ষে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ছবিটি। ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবির প্রচারণার কাজ করতে কলকাতায় যান মিম। সেখানেই কথা বলেছেন ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে।

জানা গেল, ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবির শুটিংয়ে নাকি মিমকে খ্যাপানোর জন্য ভালো কিছু প্রশ্ন খুঁজে পেয়েছিলেন জিৎ। শুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই এই দুটি প্রশ্ন করে মিমকে সবার সামনে অপ্রস্তুত করে দিয়েছেন। আর মিমও তা শুনে বাঙালি আর দশটা মেয়ের মতো গাল ফুলিয়ে মায়ের কাছে গিয়ে বসে থাকতেন। তবে পুরো ব্যাপারটি তিনি উপভোগ করেছেন।

মিম বলেন, ‘জিৎদাকে যতবার বলেছি আমার বয়ফ্রেন্ড নেই, তিনি বিশ্বাসই করতে চান না।’ আর মিমের মা চিত্রা সিনহা সাহা বললেন, ‘সব সময় যদি মা সঙ্গে থাকে, তা হলে ছেলেরা আসবে কী করে?’ এ প্রসঙ্গে মিম আরও বললেন, ‘ছোট থেকে মা সব সময় আমার সঙ্গে সঙ্গে থাকেন। স্কুল-কলেজেও! শুটিংয়ে, আউটডোরে মাকে সঙ্গে নিয়ে যাই। বাবা ফাঁকা থাকলে, বাবাকেও নিয়ে যাই।’ তবে নিজের বিয়ের ব্যাপারে  বলেছিলেন, ‘মিডিয়ার বাইরের মানুষকে বিয়ে করব।’

মিম এখন কলকাতায়। জানালেন, কলকাতার সঙ্গে তাঁর পরিচয় সেই ছোটবেলা থেকে। তাঁর কাছে কলকাতা মানে ঘুরে বেড়ানো, কেনাকাটা করা আর সিনেমা দেখা। এত দিন মিম সেখানে ছিলেন অন্য সাধারণ মেয়েদের মতো। কিন্তু এখন চিত্রটা পাল্টেছে। বললেন, ‘এবার কেনাকাটা করতে গিয়ে বুঝতে পেরেছি, আমাকে অনেকেই চিনতে পারছেন।

এই চিত্রটা পাল্টে যাওয়ার কিছু কারণও আছে। এরই মধ্যে কলকাতায় তিনটি ছবিতে অভিনয় করেছেন মিম—‘ব্ল্যাক’, ‘ইয়েতি অভিযান’, ‘সুলতান দ্য সেভিয়ার’। আর জিতের সঙ্গে মিমের পরিচয় হয়েছিল ঢাকায়। একটি ছবির শুটিং করতে জিৎ তখন বাংলাদেশে এসেছিলেন।

ঢাকা আর কলকাতার চলচ্চিত্রে কাজ করছেন মিম। দুই জায়গায় কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে বললেন, ‘ক্যামেরা, স্ক্রিপ্ট আর পরিচালনায় তেমন পার্থক্য নেই। কিন্তু পরিকাঠামো কিছুটা আলাদা। যেমন কলকাতায় সকাল ছয়টায় কলটাইম হলে শুটিং শুরু হয় ছয়টায়ই। কিন্তু বাংলাদেশে তা সাতটা-আটটা হয়েই যায়। কলকাতায় আউটডোরে কাজের সময় ভ্যান পাই। ঢাকায় সে ব্যবস্থা নেই। নিজের গাড়িই ভরসা।’

‘সুলতান দ্য সেভিয়ার’ ছবিতে নিজের চরিত্র নিয়ে মিম বললেন, ‘এখানে আমি ধনী পরিবারের জেদি মেয়ে। আইনজীবী। সুলতানের (জিৎ) প্রেমে পড়ি। সুলতান আমার প্রেমে সাড়া দেয় না। তাই আমার মনে জেদ চাপে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।