আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

মধ্যেরাতে দেশ ছাড়লেন টাইগাররা, ভিসা জটিলতায় মিরাজ-আরিফ

প্রকাশিত : জুন ২৩, ২০১৮, ২৩:৩৭

মধ্যেরাতে দেশ ছাড়লেন টাইগাররা, ভিসা জটিলতায় মিরাজ-আরিফ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টির সিরিজকে সামনে রেখে শনিবার দিবাগত রাতে দেশ ছাড়লো বাংলাদেশ ‍ক্রিকেট দল। তবে ১৫ সদস্যের টেস্ট দলের সবাই একসঙ্গে যেতে পারেননি। ভিসা জটিলতায় আটকে গিয়েছেন মিহেদী হাসান মিরাজ এবং আরিফুল হক। একই সমস্যায় পড়েছেন উইন্ডিজ সফরে বাংলাদেশ দলের ম্যানেজারও।

শনিবার রাত ১ টা ৪০ মিনিটের ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে গিয়েছে ক্রিকেটারদের বহনকারী বিমান। দুবাইয়ের বিরতির পরে দ্বিতীয় ট্রানজিট হিসেবে ব্যবহৃত হবে নিউইয়র্ক। সেখানে দলের সঙ্গে যোগ দিবেন টি-টোয়েন্টি এবং টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। এরপর নিউইয়র্ক থেকে টাইগারদের গন্তব্য অ্যান্টিগা।

ভিসা জটিলতায় মিরাজের সফর আটকে যাওয়া বাংলাদেশের জন্য চিন্তার কারণ হয়ে দাড়িযেছে। তবে বিসিবির মিডিয়া ম্যানেজার ও এই সফরে দলের ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, পরবর্তী কার্য দিবসে মিরাজের ভিসা হয়ে যাওয়ার কথা। ভিসা পেয়ে গেলে ওইদিনই রওনা হবেন মিরাজ।

ওয়েস্ট ইন্ডজের বিপক্ষে এই সিরিজটি বাংলাদেশের জন্য আরেকটি বড় চ্যালেঞ্জ। শেষ দিন যাওয়ার সময় সংবাদমাধ্যমে ব্যাটসম্যান মুমিনুল হক জানান,‘এক-দুইদিন হয়েছে (নতুন কোচ) যোগ দিল। তাই এখনও ঠিকভাবে বোঝা যাবে না। তবে সম্পর্কের কথা বললে, খুব ভালো হচ্ছে। আশা করি, সবাই দ্রুত মানিয়ে নিতে পারব।”

টেস্টের বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, আবু জায়েদ চৌধুরি, নাজমুল হোসেন শান্ত, শফিউল ইসলাম।

স্ট্যান্ডবাই: ইয়াসিন আরাফাত, আবু হায়দার, নাঈম হাসান, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।