আজকের বার্তা | logo

৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০১৯ ইং

ভোলায় পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ, মানববন্ধন ও সংবাদ সম্মেলন

প্রকাশিত : জুন ২০, ২০১৮, ১৭:৫৪

ভোলায় পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ, মানববন্ধন ও সংবাদ সম্মেলন

অনলাইন সংরক্ষণ  // ভোলার বাপ্তা গ্রামে চাঞ্চল্যকর ডাবল মার্ডারের ঘটনার ৩৭ র্দিনেও গ্রেফতার হয়নি  মুল আসামীরা। এতে ক্ষুদ্ধ হয়ে উঠেছেন নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসী। এদিকে হত্যাকারী মামুন ও ফিরোজের গ্রেফতারের দাবী

জানিয়ে আসলেও পুলিশ কোন প্রকার কার্যকরী ব্যবস্থা নেননি বলে ভোলা থানার ওসির বিরুদ্ধে মানববন্ধন, বিক্ষোভ, সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবারসহ এলাকার সর্বস্তরের মানুষ।

২০ জুন বুধবার সকালে ভোলা প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও হত্যাকারীদের গ্রেফতার ও ফাসির দাবীতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি দিয়েছে নিহতের পরিবার। এসময় বিক্ষোভ কারীরা পুলিশের  ভোলা সদর ওসির বিরুদ্ধে নানা স্লোগান দিতে থাকে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর সাধারন সম্পাদক আনোয়ার পাশা বিপ্লব  তালুকদার,যুবলীগ নেতা রুবায়েত হোসেন সুশান, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি গালিব ইবনে ফেরদৌস, সেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক আবিদুল আলম প্রমুখ।
মানববন্ধন শেষে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক বরাবর স্মারকলিপি পেশ করে নিহতের পরিবার সহ এলাকার মানুষ।
পরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত জাহিদের ভাই জাকির হোসেন অভিযোগ করেন, ডাবল হত্যাকান্ডের পর ৩৭ দিন পেরিয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এতে নিহতের পরিবার উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে রয়েছে। সবাই মনে করছিলো দুই একদিনের মধ্যে খুনিরা গ্রেফতার হবে কিন্তু এতোদিনেও খুনিরা গ্রেফতার না হওয়ায় জনসাধারনের কাছে আইন শৃঙ্খলা বাহিনীর ভুমিকা প্রশ্নবিদ্ধ। এ সময় তিনি দ্রুত খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
সংবাদ সম্মেলনে নিহতের পরিবারের সদস্যরা সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
গত ১৩ মে পরিবারিক বিরোধের জের ধরে মাসুম ও তার শ্যালক জাহিদকে হত্যা করে মামুন ও জাহিদ। এ ঘটনায় নিহত জাহিদের পিতা মোস্তাফিজুর রহমান ভোলা মডেল থাকায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।