আজকের বার্তা | logo

৬ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে জুলাই, ২০১৮ ইং

ভোলায় জমিজমা বিরোধের জেরধরে সংঘর্ষ আহত-৮

প্রকাশিত : জুন ৩০, ২০১৮, ২৩:০২

ভোলায় জমিজমা বিরোধের জেরধরে সংঘর্ষ আহত-৮

অনলাইন সংরক্ষণ   // ভোলার রাজাপুরে জমিজমা সংক্রান্ত বিষয়ে পূর্বের শত্রুতার জেরধরে দুইগ্রুপের মধ্যে সংঘের্ষ আহত-৮।

শনিবার ( ৩০ জুন) বিকাল ২টার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রামে এঘটনা ঘটে। পরে মূমুর্ষ অবস্থায় আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানায়, ওই এলাকার বাসিন্দা মোঃ জহির, জিয়া, বাহাউদ্দিন, রিয়াজ, সফি সরদার, রুবেল, রাকিবসহ কয়েকজন মিলে একই এলাকার বাসিন্দা কুলসুম, রাশেদা, রাবেয়া, ফাতেমা, পারুল বিবি, শাহিন এর বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। এ হামলার ঘটনার পর এলাকার মহিলা সংরক্ষিত মেম্বারের স্বামী ভুট্রার নেতৃত্বে মাঝি বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েও ভাংচুর করে এবং এক ব্যবসায়ীকে পিঠিয়ে আহত করে।

এঘটনায় আহতরা হলেন, কুলসুম বেগম-স্বামী রহমান, রাশেদা বেগম-স্বামী হাশিম, রাবেয়া বেগম-স্বামী শাহিন, ফাতেমা বিবি, পারুল বিবি ও শাহিন-পিতা রশিদ। আহতরা বর্তমানে ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা জানান, দুপুরের দিকে জহির.রিয়াজ, বাহাউদ্দিন, সফি,রুবেলসহ একটি দল বাড়িতে প্রবেশ করে আমাদের ওপর অর্তকিত হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে এবং ভোগ দখলীয় সম্পত্তি দখল করার চেষ্টা চালায়। আমরা পুরুষ বাড়িতে না থাকায় ঘরের মহিলাদের ঘর থেকে বাহির করে সন্ত্রাসীরা পিঠিয়ে আহত করে। এসময় বাধাঁ দিলে আমাদেরকেও পিঠিয়ে রক্তাক্ত জখম করে।

এবিষয়ে প্রতিপক্ষ রিয়াজ,বাহাউদ্দিন,রুবেল,জহিরের কাছে জানতে চাইলে তারা বলেন, আমাদের উপরও হামলা চালিয়েছে। আমাদের দুইজন লোক হাসপাতালে ভর্তি আছে।

আহতদের কাছে মামলা সম্পর্ক জানতে চাইলে, মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।