আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৮ ইং

ভোলায় আর্জেন্টিনা সমর্থকদের ভিন্নধর্মী উদ্যোগ

প্রকাশিত : জুন ২৯, ২০১৮, ২২:৩৮

ভোলায় আর্জেন্টিনা সমর্থকদের ভিন্নধর্মী উদ্যোগ

অনলাইন সংরক্ষণ  // সারাবিশ্বের সাথে তাল মিলিয়ে দেশের আনাচে-কানাচে যখন বিশ্বকাপ ফুটবলে বিভিন্ন দেশের সমর্থকরা নিজের দলকে নিয়ে যখন বিভিন্ন আয়োজনে ব্যস্ত, ঠিক তখনই ভোলা পৌরসভার ক্রীড়াপ্রেমীদের নানা আয়োজন অব্যাহত রয়েছে। ফেস্টুন, ব্যানার, জার্সি, জাতীয় পতাকাসহ নানা রঙ্গে বেরঙ্গে মাতিয়ে তুলেছে আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠী।

তারই ধারাবাহিকতায় সরকারের মাদকবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠী ভোলায় শুক্রবার (২৯ জুন) বেলা ৪টায় বিশাল মাদকবিরোধী মোটরসাইকেল র‌্যালি বের করে। র‌্যালিটি পৌর শহরের সরকারি স্কুল মাঠ থেকে শুরু করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা পদক্ষিণ করে। পরবর্তীতে র‌্যালিটি সেখানে এসে শেষ হয়।

র‌্যালির মূল স্লোগান ছিল ‘মাদককে না বলুন’।সেই সাথে বিশ্বকাপের ফুটবল প্রেমীদের মুখে মুখরিত হতে থাকে মাদক পরিহার করে সবাই খেলাধুলায় মনোযোগ দিন, শরীরটাকে সুস্থ রাখুন, প্রতিদিন ব্যায়াম করুন।

হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা অমি আহমেদ ও মার্সেলের উদ্যোগে র‌্যালিটি আয়োজন করা হয়।

জেলা অাওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও চেম্বার অব-কমার্সের পরিচালক মো. শফিকুল ইসলাম সফির সভাপতিত্বে র‌্যালিতে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট ও সাংবাদিক মনিরুল ইসলাম, সাংবাদিক আরিফ উদ্দিন রনি, মশিউর রহমান পিংকু, আমজাদ মুকতী, হেভেনসহ বিভিন্ন সাংবাদিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাহিত্যিক অঙ্গ সংগঠনের প্রায় ৬’শ মানুষ।

বক্তারা বলেন, আমরা আর্জেন্টিনাকে মনে প্রাণে ভালোবাসি। এছাড়া, আমরা আর্জেন্টিনার সমর্থকরা ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে চাই। আমরা চাই একটা সুন্দর সুশৃঙ্খল সমাজ। যাতে করে খেলাধুলার মাধ্যমে যুব সমাজ মাদক থেকে ফিরে আসে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।