আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বিয়ে নিয়ে বললেন প্রিয়াঙ্কা

প্রকাশিত : জুন ২১, ২০১৮, ২০:০৭

বিয়ে নিয়ে বললেন প্রিয়াঙ্কা

অনলাইন সংরক্ষণ  // নিজের ব্যক্তিগত বিষয় বরাবরই গোপন রাখতে পছন্দ করেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রেম নিয়ে তো মুখে রীতিমতো কুলুপ এঁটেছেন। সম্প্রতি তাঁর স্মৃতিকথার বই ‘আনফিনিশড’ প্রকাশ করার ঘোষণার দিন নিজেও তা স্বীকার করেছেন। আবার জানিয়েছেন, এখন তিনি তাঁর হৃদয়ের অনেক অব্যক্ত কথা প্রকাশ করতে প্রস্তুত। গতকাল বুধবার নিউইয়র্কে আয়োজিত ফোর্বস উইমেনস সামিটে নিজের বিয়ে আর সন্তান নিয়ে ভাবনার কথা জানিয়েছেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি ৩০ বছর পার করে ফেলেছি। বিয়ের বয়স অনেক আগেই হয়েছে। কিন্তু আমার মা আমাকে বলেছেন, আজকের এই অবস্থানে আসতে তোমাকে যে কঠিন পরিশ্রম করতে হয়েছে, এই পরিশ্রমের কদর যে করবে, এমন কাউকে খুঁজে পেলে বিয়ে করো।’

তার মানে মায়ের সঙ্গে বিয়ে নিয়ে আলাপ হয়েছে প্রিয়াঙ্কার। এদিকে কথিত প্রেমিক নিক জোনাসও তাঁকে বিয়ে করে সংসারী হতে চান বলে গুঞ্জন শোনা যাচ্ছে। মজার ছলে ইতিমধ্যে এই মার্কিন গায়ক একবার প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন ইনস্টাগ্রামে। প্রিয়াঙ্কাকে নাকি তিনি তাঁর সঙ্গে যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার প্রস্তাব দিয়েছেন কিছুদিন আগে। সিনেমাপাড়ায় ইদানীং এমন খবর ভেসে বেড়াচ্ছে।

তবে গতকালের নারীবিষয়ক সম্মেলনে এই নায়িকা জানান, এখনই বিয়ের কথা ভাবছেন না তিনি। বিয়ে অবশ্যই করবেন, কিন্তু তাড়াহুড়ো নেই। তবে জীবনে অনেক সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘এখন বিজ্ঞান অনেক এগিয়েছে। তাই বেশি বয়সে মা হতে কোনো সমস্যা নেই।’

এদিকে মার্কিন গণমাধ্যমগুলো এখন প্রিয়াঙ্কা আর নিক জোনাসের প্রেম নিয়ে সরব। থেমে নেই ভারতীয় গণমাধ্যমও। এই প্রেমের গুঞ্জন ছড়াতে শুরু করে গত বছর মে মাস থেকে। তখন মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিক প্রথমবারের মতো হাঁটেন রেড কার্পেটে। কিন্তু তখন নিজেদের সম্পর্কের কথা তাঁরা বেমালুম এড়িয়ে গেছেন। এখনো যে স্বীকার করছেন, তা নয়। এক মাস ধরে ঘন ঘন দেখা যাচ্ছে দুজনকে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনুভূতি প্রকাশের ক্ষেত্রেও ইদানীং তাঁরা কোনো বাধা মানছেন না। কিছুদিন আগে মার্কিন গায়ক নিকের এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে হাতে হাত ধরে হাজির হন মিস চোপড়া। সেখানে বাইরের লোক বলতে এক প্রিয়াঙ্কাই ছিলেন। সেখানে নিকের পরিবারের সবার সঙ্গে বেশ ভাব জমাতে দেখা যায় তাঁকে। এর আগে নিকের সঙ্গে যুক্তরাষ্ট্রে এক প্রমোদতরিতেও বেড়িয়ে এসেছেন। নৈশভোজ আর কেনাকাটা করতে তো অহরহই দেখা যাচ্ছে দুজনকে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।