আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই নভেম্বর, ২০১৮ ইং

বিয়ে নিয়ে কী বললেন দেব?

প্রকাশিত : জুন ০২, ২০১৮, ১৮:৩৪

বিয়ে নিয়ে কী বললেন দেব?

: আপনি নাকি রুক্মিণীকে বিয়ে করেছেন?

: সব ভুয়া সংবাদ। এখনো বিয়ে-শাদি করিনি।
: আপনি আর শাশ্বত নাকি চিত্রনাট্য পড়ার সময় হুট করেই রুক্মিণী মৈত্র হাজির হন?
: এটা আসলে চলচ্চিত্রের চিত্রনাট্যেরই অংশ।
: আপনারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন?
: এখনো ভাবিনি।

পর্দার এই তারকা জুটির বিয়ের খবর জানার জন্য যোগাযোগ করা হলে এভাবেই বললেন দেব। কলকাতার সিনেমায় আলোচিত জুটি দেব ও রুক্মিণীর বিয়ের খবর এবারই প্রথম নয়। এর আগেও কয়েকবার এই দুজনের বিয়ের খবর চাউর হয়। বরাবরই প্রেমের কথা স্বীকার করলেও বিয়ের বিষয়টি এড়িয়ে গেছেন দেব ও রুক্মিণী দুজনই।

সম্প্রতি কলকাতার একটি গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, পরিচালক শাশ্বত চট্টোপাধ্যায় তাঁর নতুন ছবির জন্য দেবের সঙ্গে চিত্রনাট্য নিয়ে কথা বলছিলেন। ওখানে হুট করে হাজির হন রুক্মিণী। এরপর শাশ্বত চট্টোপাধ্যায় রুক্মিণীকে প্রশ্ন করেন, ছবিতে দেবের সঙ্গে না থাকার পরও কেন এসেছেন চিত্রনাট্যের মিটিংয়ে? রুক্মিণী জবাব দেন এভাবে, শাশ্বত কেন তাঁর মুভি প্রিমিয়ারে বউকে নিয়ে যান! সঙ্গে রুক্মিণী আরও জানিয়ে দেন, তিনি দেবের বাগ্‌দত্তা!

বছর দু-এক আগে কলকাতা থেকে প্রকাশিত একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে দেব বলেন, ‘রুক্মিণী যে আমার শক্তির ভিত, তা আমার অস্বীকারের জায়গা নেই। পরিবারের পাশাপাশি রুক্মিণী সেই ব্যক্তি, যে আমাকে সব সময় পেছন থেকে শক্তি জুগিয়েছে।’

এরপর আরেক সাক্ষাৎকারে দেব বলেন, ‘পরিবারের বাইরে রুক্মিণী তাঁর জীবনের অনেকটা গুরুত্বপূর্ণ জায়গা নিয়ে আছেন।’

রুক্মিণী বিদ্যালয়ের পড়াশোনা শেষ করেন কারমেল কনভেন্ট স্কুল থেকে। এরপর তিনি কলকাতার লরেট কলেজ থেকে এমবিএ করেছেন। রুক্মিণী মৈত্র ১৩ বছর বয়সেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত হন। তাঁর প্রথম বিজ্ঞাপনে চুক্তির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

দেবের ‘চ্যাম্প’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে অভিষেক হয় তাঁর। এরপর আরও যে ছবিতে তিনি অভিনয় করেছেন, সব কটি ছবিতেই নায়ক ছিলেন দেব। তখন দেব দাবি করেন, এই ছবিতে রুক্মিণীকে অভিনয়ে রাজি করানোর জন্য অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকে আর রাজ চক্রবর্তীকে। টলিউড, বলিউড এমনকি দক্ষিণী ছবির পরিচালক-প্রযোজকেরা অনেক নাকি চেষ্টা করেছিলেন রুক্মিণীকে অভিনয়ে নামানোর। কিন্তু রুক্মিণীকে তখন রাজি করাতে পারেননি কেউ। দেবের কথায় রুক্মিণী ‘চ্যাম্প’ ছবিতে কাজ করার জন্য রাজি হন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।