আজকের বার্তা | logo

৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং

বরিশাল নথুল্লাবাদ বাস-মাহেন্দ্র শ্রমিকদের সংঘর্ষ, বাস চলাচল বন্ধ

প্রকাশিত : জুন ১২, ২০১৮, ২২:১২

বরিশাল নথুল্লাবাদ বাস-মাহেন্দ্র শ্রমিকদের সংঘর্ষ, বাস চলাচল বন্ধ

অনলাইন সংরক্ষণ  // /বাসে যাত্রী উঠানো নিয়ে বরিশাল বাস শ্রমিক ও মাহেন্দ্র শ্রমিকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয় গ্রুপেরই ছয় শ্রমিক গুরুত্বর আহত হয়েছেন।

মঙ্গলবার বিকাল পৌনে ৩টার দিকে বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদের মাহেন্দ্র স্ট্যান্ডের সামনে এই সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নতুনবাজার বানারীপাড়া বাস স্ট্যান্ড থেকে স্বর্ণা নামে একটি বাস নথুল্লাবাদের মাহেন্দ্র স্ট্যান্ডের সামনে এসে থামে। এসময় সেখান থেকে কয়েকজন বানারীপাড়ার যাত্রী বাসে তোলা হলে ক্ষিপ্ত হয় মাহেন্দ্র চালকরা। এসময় মাহিন্দ্রা চালক শামীম ও রুবেলের সাথে বাসচালক সোহাগের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয় এবং তা পরে সংঘর্ষে রূপ নেয়। কয়েক দফায় এই সংঘর্ষে ৫/৬টি মাহেন্দ্র ভাঙচুর করা হয় এবং বাস চালকরা রাজীব নামে এক মাহেন্দ্র চালককে বেধড়ক মারধর করে। এই ঘটনায় চালক শামীম, রুবেল, রাজীব ও বাস চালক সোহাগ গুরুতর আহত হয়। এছাড়া আরো দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে নিশ্চিত হওয়া গেছে।

এই ঘটনার পরপরই বরিশাল থেকে আভ্যন্তরীণ ১৪টি রুটে বাস চলাচল বন্ধ করে দেয় বাস শ্রমিকরা। সাথে সাথে মাহেন্দ্র চালকরাও তাদের যান চলাচল বন্ধ করে দেয়। একপর্যায়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আশ্বাসের প্রেক্ষিতে ২ ঘণ্টা পর বাস চলাচল স্বাভাবিক করা হয়

শাল জেলা বাস মালিক গ্রুপের সভাপতি আফতাব আহম্মেদ বলেন, মাহেন্দ্র শ্রমিকদের হামলায় আমার শ্রমিকরা ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ঘটনার বিচার হবে।

বরিশাল আলফা-মাহেন্দ্রা শ্রমিক ইউনিয়নের সভাপতি লিটন মোল্লা জানান, ঈদের সময় বাস চালকরা খাম খেয়ালিভাবে বাস পরিচালনা করে। এই নিয়ে বাস শ্রমিকদের সাথে মাহেন্দ্র চালকদের কথা কাটাকাটির একপর্যায়ে বাস শ্রমিকরা মাহেন্দ্র চালকদের মারধর করে এবং ১০/১২টি ভাঙচুর করে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রকিবুজ্জামান জানান, তুচ্ছ বিষয় নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। এসময় কয়েকটি মাহিন্দ্রা ভাঙচুর করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।