আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

প্রিয়াঙ্কা আর নিক জোনাসের প্রেম প্রকাশ্যে আসছে

প্রকাশিত : জুন ০৪, ২০১৮, ২৩:২৮

প্রিয়াঙ্কা আর নিক জোনাসের প্রেম প্রকাশ্যে আসছে

তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস প্রেম করছেন। খবরটি নতুন নয়। তবে দুদিন আগে পর্যন্তও এই ‘প্রেম’ খবর থেকে গুঞ্জন বলেই বেশি বিবেচিত হয়েছে। কিন্তু এখন মনে হচ্ছে, তাঁরা আর কোনো রাখঢাকের মধ্যে নেই। দুই তারকা নিজেদের ঘনিষ্ঠতা গোপন না করে প্রকাশেই এখন বেশি বিশ্বাসী।

গত শুক্রবার প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস একসঙ্গে নৈশভোজে গিয়েছেন। ইউএস উইকলি সাময়িকীকে একটি সূত্র জানায়, তাঁরা ওয়েস্ট হলিউডের একটি রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন। সেখানে তাঁরা রেস্তোরাঁর বাগানে বসে নৈশভোজ সারেন। পুরোটা সময় তাঁরা দুজন খুব হাসিখুশি ছিলেন। সুরের তালে নেচেছেন। একপর্যায়ে প্রিয়াঙ্কাকে নাকি নিক জোনাসের চুলে হাত বুলাতেও দেখা যায়। তবে রেস্তোরাঁয় তাঁরা হাতে হাত ধরে ঢোকেননি।

এর আগে হলিউডের একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নিক জোনাস। সেই দীর্ঘ তালিকায় আছে কেট হাডসন ও অলিভিয়া কুলপোর নামও। এবার তিনি নিজের থেকে বয়সে দশ বছরের বড় নায়িকা প্রিয়াঙ্কার প্রেমে মজেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে আজকাল রোমান্টিক মন্তব্য করছেন প্রিয়াঙ্কার ছবিতে। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া তাঁর বন্ধুদের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। নিক ছবির নিচে লিখেছেন, ‘আহা, সেই হাসি।’ আর নিক জোনাসের একটি ছবিতে প্রিয়াঙ্কা মন্তব্যের ঘরে রেখে এসেছেন ‘ভালোবাসার চিহ্ন’। দুজনের আচরণেই বোঝা যাচ্ছে, মানুষের নিন্দা আর গুঞ্জনে কান দেওয়ার সময় নেই তাঁদের।

গত কয়েক দিনে পরপর কয়েকবার এ জুটিকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়, তা থেকেই মূলত গুঞ্জনের সূত্রপাত। এই দুজনের ঘনিষ্ঠজনেরা বলছেন, এই দুই তারকা একে অপরের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন। গত বছর মেট গালা অনুষ্ঠানে প্রথম প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে দেখা যায় একসঙ্গে। ওই সময় তাঁদের দুজনের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। গুজবে ইতি টানতে জিমি কিমেলের টিভি শোতে এসে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় খুব অল্প সময়ের জন্য হয়েছিল। বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই।’

তবে বছর ঘোরার সঙ্গে সঙ্গে তাঁদের পরিচয় আরও পোক্ত হয়। গত সপ্তাহে বাংলাদেশ সফর শেষে যুক্তরাষ্ট্রে ফেরার পর থেকে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তাঁর অবসরের সঙ্গী হয়েছেন নিক জোনাস। বন্ধুদের সঙ্গে প্রমোদতরিতে তাঁদের একসঙ্গে আনন্দ করতে দেখা গেছে, এরপর দেখা যায় একটি কনসার্টে। ৩৫ বছর বয়সী পিসি ও নিকের কাছের একজন বলেছেন, তাঁরা একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন। একে অপরের সঙ্গ উপভোগ করছেন। আর দুজনকে একসঙ্গে দেখতে লাগছেও বেশ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।