আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

পিরোজপুরে প্রধান শিক্ষিকার অপসারণের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : জুন ৩০, ২০১৮, ২৩:১৬

পিরোজপুরে প্রধান শিক্ষিকার অপসারণের দাবিতে মানববন্ধন

অনলাইন সংরক্ষণ  / / পিরোজপুরের কাউখালী উপজেলার ১৪ নম্বর মধ্য সোনাকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পদ্মা রানী দত্তের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে তার অপসারণর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বিদ্যালয়ের সম্মুখে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে স্থানীয় অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যরা অংশ নেন ।

এ সময় প্রধান শিক্ষক পদ্মা রানী দত্তের বিরুদ্ধে পরীক্ষার প্রশ্ন ফাঁসসহ বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তুলে তার অপসারণ দাবি করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ সভাপতি শারমিন আক্তার, সাবেক ইউপি সদস্য চিত্ত রঞ্জন পাল, ম্যানেজিং কমিটির সদস্য ইদ্রিস আলী হাওলাদার, মোহাম্মদ আলী ও অভিভাবক গান্ধী কুণ্ডু প্রমূখ।

সভায় অভিযোগ করা হয়, প্রধান শিক্ষিকা পদ্মা রানীর বিরুদ্ধে বিদ্যালয়ে দেরীতে এসে আগে চলে যাওয়া, বিদ্যালয়ে না এসে হাজিরা খাতায় স্বাক্ষর করা, ছাত্র ছাত্রীদের বেধরক মারধর করা, শিক্ষার্থীসহ সকলের সাথে দুর্ব্যবহার ও অকথ্য ভাষায়গালমন্দ করা, জেএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি ৬৫ টাকার পরিবর্তে ২০০ টাকা আদায়সহ নানা প্রকার আর্থিক অনিয়ম করে আসছেন। এতে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ বিঘ্নিত হচ্ছে।

এ ব্যাপারে ম্যানেজিং কমিটির সভাপতি ইন্দ্রজিত কুণ্ডু বলেন, প্রধান শিক্ষকের বিরুদ্ধে আনীত অভিযোগসমূহ উপজেলা শিক্ষা অফিসার বরাবরেও অবহিত করা হয়েছে। কিন্তু কোনো ব্যবস্থা না নেওয়ায় অভিভাবকরা ক্ষুব্ধ।

উপজেলা শিক্ষা অফিসার খোন্দকার জসিম আহামেদ বলেন, প্রধান শিক্ষিকার অভিযোগের বিষয়টি তদন্তাধিন রয়েছে। সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।