আজকের বার্তা | logo

৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং

নিউজিল্যান্ডের মেয়েদের অবিশ্বাস্য রেকর্ড!

প্রকাশিত : জুন ০৮, ২০১৮, ২৩:৩১

নিউজিল্যান্ডের মেয়েদের অবিশ্বাস্য রেকর্ড!

অনলাইন সংরক্ষণ   /// কী মিল দেখুন, নিউজিল্যান্ড ছেলেদের দল ওয়ানডেতে একবারই ৪০০ করেছে, সেটি আয়ারল্যান্ডের বিপক্ষে। আজ ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে ৪০০ করল নিউজিল্যান্ডের মেয়েরাও। ২০০৮ সালের জুলাইয়ে আইরিশদের বিপক্ষে ২ উইকেটে যে ৪০২ করেছিল নিউজিল্যান্ড ছেলেদের দল, সেটি কোনো রেকর্ড ছিল না। কিন্তু আইরিশ মেয়েদের বিপক্ষে আজ অবিশ্বাস্য রেকর্ড গড়ল নিউজিল্যান্ডের মেয়েরা।

আজ আইরিশ মেয়েদের বিপক্ষে নিউজিল্যান্ড করেছে ৪ উইকেটে ৪৯০। ছেলেমেয়েদের ওয়ানডে মিলিয়ে এটিই সর্বোচ্চ। মেয়েদের ওয়ানডেতে আগের সর্বোচ্চ স্কোরটাও ছিল নিউজিল্যান্ডের। ১৯৯৭ সালের জানুয়ারিতে ক্রাইস্টচার্চে পাকিস্তানের বিপক্ষে কিউই মেয়েরা করেছিল ৫ উইকেটে ৪৫৫। ২১ বছর পর নিজেদের রেকর্ডই ভাঙল কিউই মেয়েরা। ছেলেদের ওয়ানডেতে এখন সর্বোচ্চ রানের রেকর্ডটি ইংল্যান্ডের। ২০১৬ সালের আগস্টে পাকিস্তানের বিপক্ষে ৩ উইকেটে ৪৪৪ করেছিল ইংলিশরা।

নিউজিল্যান্ডের মেয়েরা যে স্কোর গড়েছে, সেটি পর্বত বললেও যেন কম হয়ে যায়! সুজি বেটস-জেস ওয়াটকিনের ওপেনিং জুটি এনে দেন ১১৩ বলে ১৭২ রানের উড়ন্ত সূচনা। ওয়াটকিন ৬২ রানে ফিরলেও অধিনায়ক বেটস খেলেছেন ৯৪ বলে ১৫১ রানের দুর্দান্ত ইনিংস। তাঁর সঙ্গে ঝড় তুলেছেন তিনে নামা ম্যাডি গ্রিনও। ৭৭ বলে ১২১ রান করে আইরিশ মেয়েদের লালবাতিই জ্বালিয়ে দিয়েছেন গ্রিন! শেষ দিকে অ্যামিলিয়া কেয়ারের ৪৫ বলে অপরাজিত ৮১ রানের আরেকটি ঝোড়ো ইনিংস আয়ারল্যান্ডের সর্বনাশের চূড়ান্ত করেছে! ৪৯১ রানের অসম্ভব লক্ষ্যে খেলতে নেমে আইরিশ মেয়েরা প্রতিবেদন লেখা পর্যন্ত করেছে ২৪ ওভারে ৪ উইকেটে ৮৮।v

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।