আজকের বার্তা | logo

১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই জুলাই, ২০১৮ ইং

নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ, ‍উদ্ধারে অভিযান শুরু

প্রকাশিত : জুন ২৮, ২০১৮, ২১:৫৬

নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ, ‍উদ্ধারে অভিযান শুরু

বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিশখালী নদীতে গোসল করতে গিয়ে প্রবল স্রোতে ভেসে গিয়ে শ্রাবণ (১০) নামের এক শিশু নিখোঁজ হয়েছে। আজ বৃহস্পিতবার (২৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাকচিড়া লঞ্চ টার্মিনালের পাশের ঘাটলায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ শ্রাবণ বরগুনার বামনা উপজেলার ডুসখালী গ্রামের জোমাদ্দার বাড়ির মো. মাইনউদ্দিনের ছেলে। তারা ঢাকা শ্যামপুর থানায় বসবাস করে। তার বাবা বাসের চালক হিসেবে কাজ করেন। শ্রাবণ ঢাকায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে- কাকচিড়া এলাকার আব্দুল কাদের মিয়ার মেয়ে তাসলিমা তার ছেলেদের নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন। তাসলিমার তিন ছেলের মধ্যে মেঝ ছেলে শ্রাবণ আরও তিন শিশুর সঙ্গে নদীতে গোসল করতে যায়। কাকচিড়া লঞ্চঘাটের পাশের ঘাটলায় গোসল করার সময় জোয়ারের পানির প্রবল চাপে শ্রাবণ ভেসে যায়। এ সময় শিশুরা চিৎকার দিলে লোকজন এসে খুঁজলেও শ্রাবণকে পাওয়া যায়নি।

কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আলাউদ্দিন পল্টু  জানান, আব্দুল কাদের মিয়ার মেয়ে তাসলিম ও তার স্বামী মাইন উদ্দিন তিন ছেলেকে নিয়ে ঢাকায় থাকেন। সকালে নানার বাড়ি বেড়াতে আসে তারা। এরপর শ্রাবণ নদীতে গোসল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। আমরা দ্রুত পরিষদের পক্ষ থেকে স্থানীয়দের নিয়ে শিশুটির খোঁজ করছি। এখন নৌপুলিশ, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড ট্রলার নিয়ে শিশুটিকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে। জেলা প্রশাসকের বরাত দিয়ে তিনি বলেন, শিশুটিকে উদ্ধারে বরিশাল থেকে ডুবুরি রওনা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পাথরঘাটা স্টেশনের ফায়ারম্যান মো. কামাল হোসেন  বলেন, উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। বরিশালের ডুবুরিদল উদ্ধারের জন্য কাকচিড়ার উদ্দেশে রওনা হয়েছে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।