আজকের বার্তা | logo

৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

ধুম মাতাবেন সালমান?

প্রকাশিত : জুন ২৯, ২০১৮, ২২:৩৪

ধুম মাতাবেন সালমান?

উৎসবেই মুক্তি পেয়েছে সালমান খানের নতুন ছবি ‘রেস থ্রি’। এখনো ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহে জমজমাট ব্যবসা করছে রেস সিরিজের এই তৃতীয় কিস্তি। সালমানের এই ছবির রেশ কাটতে না কাটতেই এরই মধ্যে শুরু হয়েছে নতুন ছবি নিয়ে আলোচনা। বলিউডে জল্পনা, ধুম সিরিজের চতুর্থ ছবি মাতাতে আসছেন বলিউডের ভাইজান।

জি নিউজের খবরে বলা হয়েছে, ধুম সিরিজের চতুর্থ সিক্যুয়াল নিয়ে অনেক দিন ধরেই আলোচনা চলছে বলিউডে। মূল খলনায়কের চরিত্রে জন আব্রাহাম, হৃতিক রোশন ও আমির খানকে দেখার পর এবার নতুন খলনায়ক দেখতে উন্মুখ হয়ে আছেন চলচ্চিত্রপ্রেমীরা। এ ক্ষেত্রে কখনো শোনা গেছে শাহরুখ খানের নাম। আবার এসেছে সালমানের প্রসঙ্গও।

সংবাদমাধ্যম মিড ডের প্রতিবেদনে প্রকাশ, ধুম ফোর প্রযোজনা করবেন আদিত্য চোপড়া। এরই মধ্যে নির্মাতা প্রতিষ্ঠান থেকে সালমান খানের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ‘রেস থ্রি’ মুক্তির পরই এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার কথা।

শোনা যাচ্ছে, ধুম ফোর পরিচালনার দায়িত্ব পেতে যাচ্ছেন বিজয় কৃষ্ণ আচার্য। এর আগেও ধুম সিরিজে কাজ করেছেন তিনি। বর্তমানে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন বিজয়।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ধুম ফোর’ মুক্তির সম্ভাব্য সময় ২০২০ সাল। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে রাজি হয়নি যশরাজ ফিল্মস।

এদিকে সদ্য মুক্তি পাওয়া ‘রেস থ্রি’ ছবি দিয়ে সব দর্শকের মন জোগাতে পারেননি সালমান খান। মুক্তির পর তিন দিনে শতকোটির ক্লাবে ঢুকলেও সমালোচকদের কাছ থেকে ভালো রেটিং পাননি সালমান। শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’। সঞ্জয় দত্তের জীবনীনির্ভর এই ছবি রণবীরের অভিনয়জীবনের সবচেয়ে হিট ছবি হবে বলে ধারণা করছেন বলিউডের চলচ্চিত্র-সংশ্লিষ্ট ব্যক্তিরা। এর দাপটে ‘রেস থ্রি’র ব্যবসা মার খেতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।