আজকের বার্তা | logo

৩১শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০১৮ ইং

কৃষি ব্যাংক কর্মকর্তার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বরিশালে মানববন্ধন

প্রকাশিত : জুন ০৯, ২০১৮, ১৫:৩৬

কৃষি ব্যাংক কর্মকর্তার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বরিশালে মানববন্ধন

অনলাইন সংরক্ষণ  // বাংলাদেশ কৃষি ব্যাংক, ঝালকাঠি মূখ্য অঞ্চলের তালতলা শাখার কর্তব্যরত ব্যাবস্থাপক, ২য় কর্মকর্তা ও অন্যান্যদের উপর অফিস চলাকালীন সময়ে বর্বরোচিত ভাবে হামলা ও মারধর করার প্রতিবাদে এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেপতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ কৃষি ব্যাংক অফিসার্স ঐক্য পরিষদ,বরিশাল জেলা ও বিভাগ কমিটি।

আঝ শনিবার সকাল ১০টায় নগরীর প্রান কেন্দ্র সদররোডে একর্মসূচি পালিত হয়।

অফিসার্স ঐক্য পরিষদের সাধারন সম্পাদক খন্দকার ইকবাল মাসুদের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে হামলাকারীদের বিচারের দাবী করে বক্তব্য রাখেন সেলিম আহসান,দেবাশিষ কুন্ড.তৌহিদ মুরসালিন,আঃ কুদ্দুস,ফরিদ উদ্দিন,জহিরুল ইসলাম,খন্দকার মিজানুর রহমান,যতিন নাথ দাশ,আবু মাহমুদ ও শুভ সেন প্রমুখ।

গত ২৯ই মে ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার মোল্লার হাট তালতলা কৃষি ব্যাংক ব্যাবস্থাপক মোস্তাইন রহমানকে উক্ত এলাকার ইউপি চেয়ারম্যান কবীর হোসেন ও তারদলবল নিয়ে ব্যাংকে প্রবেশ করে হামলা ও হাতুরী দিয়ে পিটিয়ে জখম করে।

মানববন্ধন কর্মর্সূচিতে বরিশাল সহ বিভিন্ন স্থানের সরকারী কৃষি ব্যাংক,জনতা, অগ্রনী সোনালী ও রুপালী ব্যাংকের কয়েকশত কর্মকর্তা-কর্মচারী অংশ গ্রহন করে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।