আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

২৯০টি আঞ্চলিক পত্রিকার মধ্যে প্রথম স্থান অর্জন করলো আজকের বার্তা

প্রকাশিত : মে ২৯, ২০১৮, ০২:০৬

২৯০টি আঞ্চলিক পত্রিকার মধ্যে প্রথম স্থান অর্জন করলো আজকের বার্তা

খবর বিজ্ঞপ্তি ॥ দেশের ২৯০টি আঞ্চলিক পত্রিকার মধ্যে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের বার্তা সর্বাধিক প্রচারিত দৈনিক পত্রিকা হিসেবে বিবেচিত হয়েছে। গতকাল তথ্যমন্ত্রণালয়ের চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। অধিদপ্তরটির বাৎসরিক নিরীক্ষায় এ তথ্য প্রকাশ করা হয়। সর্বাধিক প্রচারিত দৈনিক আজকের বার্তা প্রকাশনায় রয়েছেন মেহেরুন্নেসা বেগম। পত্রিকাটির সম্পাদকের দায়িত্ব পালন করছেন কাজী নাসির উদ্দিন বাবুল। জানা গেছে, সারা দেশের সরকারি মিডিয়াভুক্ত আঞ্চলিক ২৯০টি পত্রিকার মধ্যে বস্তুনিষ্ঠ সংবাদ, মানসম্মত গেটআপ-মেকআপ ও সর্বাধিক প্রচার সংখ্যার জন্য দৈনিক আজকের বার্তাকে দেশের সর্বাধিক প্রচারিত পত্রিকা হিসেবে গৌরবের অধিকারী বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আজকের বার্তার গৌরবময়
সাফল্যের নেপথ্যে যারা

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক আজকের বার্তার প্রতিষ্ঠালগ্ন থেকে যারা অক্লান্ত পরিশ্রমে আজকের বার্তাকে এই গৌরবময় শিখড়ে পৌঁছাতে অবদান রেখেছেন সেসকল সাংবাদিক নক্ষত্র, নাট্যজন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, লেখক, প্রিয় পাঠক এবং বিশিষ্ট ত্যাগী নির্ভীক কলম সৈনিক হলেন- সাংবাদিকতা ও সাংস্কৃতিক অঙ্গনের সর্বজননন্দিত সাংবাদিক প্রয়াত মিন্টু বসু, অরুপ তালুকদার, প্রয়াত সুধীর সেন, মরহুম মীর মুজতবা আলী, এসএম ইকবাল, মরহুম জিএম বাবর আলী, মরহুম মুনির হোসেন, তপংকর চক্রবর্তী, সুকৃতি মুখার্জি ডেভিড, মুরাদ আহম্মেদ, পুলক চ্যাটার্জি, তৌফিক মারুফ, শওকত মিল্টন, মরহুম লিটন বাশার, গোপাল সরকার, এমএম আমজাদ হোসাইন, আকতার ফারুক শাহিন, কাজী আব্দুল্লাহ্ আল রাসেল, কাজী মিরাজ মাহমুদ, কাজী আল মামুন, মরহুম মাসুম বিল্লাহ খান শামীম, কাজী শামীম, খান রফিক, এম মোবারক আলী, মোশাররফ হোসেন, জাকির হোসেন, জিয়া উদ্দিন বাবু, কাজল ঘোষ, ফেরদৌস সোহাগ, এম মিরাজ, বেলায়েত বাবলু, মিজানুর রহমান, সুমন চৌধুরী, তাওহিদ সৌরভ, এম রাশেদ, মিয়া এরশাদুল ইসলাম জিয়া, সাঈদ পান্থ, খান স্বপন, স্বপন খন্দকার, জিয়া শাহিন, এসএম শামীম, কাজী মকবুল, এম সুহাদ, জুয়েল রানা, মনবীর আলম সোহান, খালেদ সাইফুল্লাহ, এম জহির, আসাদ, এম লোকমান, এনায়েত হোসেন খান, শাহজাহান হাওলাদার, কাজী আনোয়ার পারভেজ রানা, কাজী আব্দুল্লাহ আল ফাহাদ, রেদওয়ান রানা, এম সালাউদ্দিন, জেএস কবির শাহিন, কবিউল করিম, ফিরোজ গাজী, এম বাপ্পি, শারমিন আক্তার লিজা, রবিন বাবু, অরুণ বাবু, মনিরুল ইসলাম বক্স, আনোয়ার হোসেন, এম ফোরকান, কবির, আজকের বার্তা প্রকাশনার স্তম্ভ পদ্মা প্রিন্টার্সের মেশিনম্যান আলমাস, সেকান্দার আলী, রেজাউল, সাঈদ, শাহাজাদা, মামুন তালুকদার, দুলাল, সাইফুল ইসলাম, এম হালিম, রুবেল, সাগর, লিমন, রফিকুল ইসলাম রাজু, ইউসুফ, জাকির, আহসান, রিয়াজ, চন্দন, জসিম, মিঞ্জু, মিলন, স্বপন, মাহবুব, রিপন, নুরুজ্জামান, আমিন, জামাল গাজী, মামুন খন্দকার, এসএম তুষার, শফিকুল ইসলাম রিয়াজ, সজল। বিপণনে যারা অবদান রেখেছেন তাদের মধ্যে অন্যতম- এম রহমান নিউজ এজেন্সি, রকি নিউজ এজেন্সি, আলম বুক এজেন্সি প্রমুখ। আজকের বার্তা’র প্রকাশক এবং সম্পাদক এই সকল নিবেদিত ব্যক্তিবর্গের প্রতি এই নি:স্বার্থ অবদানের কথা স্মরণ করে শ্রদ্ধাভরে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।