আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

হেলমেট না পড়ায় জুতা ছুড়ে মারলো ট্রাফিক পুলিশ

প্রকাশিত : মে ০১, ২০১৮, ২৩:৫৪

হেলমেট না পড়ায় জুতা ছুড়ে মারলো ট্রাফিক পুলিশ

ভারতে বেঙ্গালুরুতে হেলমেট না পড়ায় দুই মোটরসাইকেল আরোহীকে জুতা ছুড়ে মেরেছেন কর্তব্যরত এক পুলিশ কনস্টেবল। ঘটনাটি ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়লে জিজ্ঞাসাবাদ শেষে ওই পুলিশ কর্মকর্তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

এনডিটিভির প্রতিবেদনে দেখা যায়, গত বুধবার ইউটিউবে আপলোড করা একটি ভিডিওতে দেখা যায়, ঘটনার সময় ট্রাফিক পুলিশের কয়েকজন কর্মকর্তা রাস্তার পাশেই অবস্থান করছিলেন। এসময় দুজন মোটরসাইকেল আরোহীকে হেলমেট ছাড়া দেখলে, এক কর্মকর্তা হাতে জুতা নিয়ে তাদের দিকে ছুড়ে মারেন। এতে আরোহীদের একজনের মাথায় আঘাত লাগে।

ইউটিউবের ভিডিওটির কমেন্টে অনেকেই পুলিশের এ ধরনের আচরণের নিন্দা জানিয়েছেন। একজন লিখেন, ‘তারা (পুলিশ) যা করেছেন, বিষয়টি আরও ভালভাবে সামলিয়ে নেওয়া যেতো।

আরেকজন লিখেন, রাস্তায় চলার পথে কারো উপর কিছু নিক্ষেপ করা খুবই বিপদজ্জনক একটি কাজ। এতে আরোহীর মৃত্যু পর্যন্ত হতে পারতো। মোটরসাইকেল আরোহীদের থামিয়ে জরিমানা করতে পারতো পুলিশ।

এদিকে বেঙ্গালুরুর জালাহালি ট্র্যাফিক পুলিশ স্টেশনের দায়িত্বে থাকা ওই কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে প্রতিবেদনে আরও জানানো হয়। এছাড়া মোটরসাইকেলের দুই শিক্ষার্থী কনস্টেবলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার জন্য পুলিশের কাছে আসেনি বলেও জানানো হয়।

বেঙ্গালুরুতে ট্রাফিক পুলিশের কাছে একটি ডিজিটাল ক্যামেরা দেওয়া হয়েছে। যাতে কোনো আরোহী রাস্তা পারাপারে নিয়ম ভঙ্গ করলে বিষয়টি রেকর্ড করে, গাড়ির নাম্বার রেখে পরবর্তীতে তাকে ট্র্যাক করা যায়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।