আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

যারা নিয়মিত কর প্রদান করেন তারা দেশের গর্বিত সন্তান- বরিশালে কর কমিশনার

প্রকাশিত : মে ১৪, ২০১৮, ২২:৫৭

যারা নিয়মিত কর প্রদান করেন তারা দেশের গর্বিত সন্তান- বরিশালে কর কমিশনার

অনলাইন সংরক্ষণ  /// বরিশাল কর কমিশনারের সাথে বরিশাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের মতবিনিময় সভায় কর কমিশনার মকবুল হোসেন পাইক বলেন, যারা নিয়মিত কর প্রদান করেন তারা দেশের গর্বিত সন্তান, সব থেকে গুরুত্বপূর্ন ও সম্মানিত ব্যক্তি।। গতকাল বিকেল সাড়ে ৩ টায় বরিশাল কর অফিসের কীর্তণখোলা সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভায় মিলিত হন সংগঠনের নেতৃবৃন্দ। সভায় ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালের ক্ষেত্রে চিকিৎ সেবা ও প্রযোজ্যতা মোতাবেক অন্যান্য খাত সমুহ হতে উৎসে কর কর্তন সম্পর্কীত বিষয়ে আলোচনা হয়েছে।

বরিশাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের সভাপতি কাজী মফিজুল ইসলামকে হ্যান্ড বুক হস্তান্তর করেন কর অঞ্চল বরিশালের নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বরিশাল কর অঞ্চলের কর কমিশনার মকবুল হোসেন পাইক, অতিরিক্ত কর কমিশনার মো: আবুল বাসার আকন, ও উপ কর কমিশনার মোঃ আবুল কালাম আজাদ। সভায় আরও উপস্থিত ছিলেন, বরিশাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের সভাপতি কাজী মফিজুল ইসলাম, সহ-সভাপতি ডাঃ মিজানুর রহমান, সানোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী, ডাঃ নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ ডাঃ আনোয়ার হোসেন, নির্বাহী সদস্য ডাঃ এস এম ইকবালুর রহমান সেলিম, সদস্য কাজী আফরোজ, কাজী আল মামুন, আব্দুল জলিল প্রমূখ। মতবিনিময় সভার শুরুতেই কোরআন তেলোয়াত করেন ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী লিকু।

কর কমিশনার বলেন, সকল স্তরের কর দাতারাই যে কোন সমস্যার কারনে আমার সাথে কথা বলতে পারবে, আমার কাছে আসতে কোন বাধা নেই। তিনি বরিশাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ সকলকেই সঠিক ভাবে কর পরিশোধের অনুরোধ করেন।
বরিশাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন পক্ষে সভাপতি কাজী মফিজুল ইসলাম কর কমিশনের কাছে বিভিন্ন দাবী তুলে ধরেন। দাবী গুলোর মধ্যে সংগঠনের কোন সদস্য যদি ভুল করে থাকে তাহলে তাকে সংশোধনের সুযোগ দেয়াসহ প্রতিষ্ঠানের উপর কর কমানো, আগামী অর্থবছর থেকে উৎসে কর কর্তনের বিষয়ে সিদ্ধান্ত নেয়ার দাবী জানান। তিনি কোন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করলে সংগঠনের একজন প্রতিনিধি রাখার ব্যাপারে অনুরোধ করেন। যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী তার বক্তব্যে করের পরিধি বাড়ানোসহ বর্তমান করদাতারা যেন কোন প্রকার হয়রানী শিকার না হন সে বিষয়ে কর কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন। বিগত দিনের ভুল সংশোধনের সুযোগ দিয়ে আগামী অর্থ বছর থেকে পরিমিত উৎসকরের মাধ্যমে ব্যবসায়ীদের নিরাপদ ব্যবসা পরিচালনার সুযোগদানের জন্য তিনি আহবান জানান।

ক্যাপসন ঃ বরিশাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন ও বেসরকারী হাসপাতাল মালিক কর্তৃপক্ষের সাথে মতবিনিময় সভায় উপস্থি কর কমিশনার মকবুল হোসেন পাইক, সংগঠনের সভাপতি কাজী মফিজুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।