আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বিয়েতে একসঙ্গে ‘জোড়া গোল’ রোনালদিনহোর

প্রকাশিত : মে ২৪, ২০১৮, ২৩:৩৭

বিয়েতে একসঙ্গে ‘জোড়া গোল’ রোনালদিনহোর

অনলাইন সংরক্ষণ  // মোহনীয়, জাদুকরী ফুটবল খেলতেন। তাঁর জাদুতে মন্ত্রমুগ্ধ হয়ে থাকতেন ভক্তরা। তবে রোনালদিনহোর মোহনীয় ক্ষমতা যে এত বেশি কে জানত? বিশ্বকাপ শেষ হলেই বিয়ের পিঁড়িতে বসবেন বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান। তাঁর উল্টো দিকে থাকবেন প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজা। হ্যাঁ, একসঙ্গে একই দিনে দু-দুজনকে বিয়ে করছেন রোনালদিনহো!

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম দাবি করেছে, আগামী আগস্টে দুই বাগদত্তাকে বিয়ে করবেন রোনালদিনহো। প্রিসিলা ও বিয়াত্রিজ গত ডিসেম্বর থেকেই রোনালদিনহোর বিলাসবহুল বাড়িতে থাকেন। ২০১৬ সাল থেকে বিয়াত্রিজের সঙ্গে সম্পর্ক রোনালদিনহোর। তবে প্রিসিলার সঙ্গে প্রেমের শুরু আরও কয়েক বছর আগে। একজনকে পেতে হলে আরেকজনকে ছাড়তে হবে, কে বলেছে! সুয়োরানি-দুয়োরানিকে নিয়েই রাজার সংসার!

দুই বান্ধবীকে সন্তুষ্ট রাখতে সাম্যবাদনীতি মেনে চলেন রোনালদিনহো। দুজনকেই দেড় হাজার পাউন্ড হাতখরচা দেওয়া হয়। দুজনকে সব সময় একই উপহার দেন। এই জানুয়ারিতে দুজনকে একই সঙ্গে বিয়ের আংটি পরিয়েছেন। অন্তত ব্রাজিলিয়ান কলামিস্ট লিও ডিয়াজ এমনটাই বলছেন।

ব্রাজিলের ও দিয়া পত্রিকার ওই কলামিস্টের দাবি, আগস্টে রিওর সান্তা মনিকা কন্ডোনিয়ামের ভেতরে একান্ত এক অনুষ্ঠানে দুই বান্ধবীকে বিয়ে করবেন রোনালদিনহো। প্রিসিলা ও বিয়াত্রিজ বড় হয়েছেন বেলো হরিজন্তে। অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে খেলার সময় এ দুজনের সঙ্গে রোনালদিনহোর পরিচয় হয়েছে বলে মনে করা হয়। সে পরিচয় এখন বিয়েতে গড়াচ্ছে।

তবে সবাই যে এমন সংবাদে খুশি, এমনটা না। ভাইয়ের বহুগামিতায় বিরক্ত হয়ে বিয়েতে আসবেন না রোনালদিনহোর বোন ডেইজি।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছুই প্রকাশ করেন না রোনালদিনহো। তবে যেখানেই যান, এই বান্ধবী ছায়াসঙ্গী হয়ে থাকে। গত বছর মার্চে জাপান ভ্রমণে এই দুজনের সঙ্গে নাচার ভিডিও ইনস্টাগ্রামে ৩ কোটি ২০ লাখ অনুসারীর কাছে প্রকাশ করেছিলেন রোনালদিনহো।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।