আজকের বার্তা | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | ২৭শে মে, ২০১৮ ইং

বানারীপাড়া-উজিরপুরে সন্ত্রাস-জঙ্গি বিরোধী সমাবেশ

প্রকাশিত : মে ০৬, ২০১৮, ২৩:১৬

বানারীপাড়া-উজিরপুরে সন্ত্রাস-জঙ্গি বিরোধী সমাবেশ

রাহাদ সুমন,বানারীপাড়া॥ বরিশাল-২ আসনের নির্বাচনী এলাকা বানারীপাড়া ও উজিরপুরে “মানবতাবিরোধীদের প্রতিহত করি, সন্ত্রাস ও জঙ্গিবাদকে না বলি ; মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ি ” এ স্লোগানকে মূল প্রতিপাদ্য বিষয় করে সন্ত্রাস-জঙ্গি বিরোধী সমাবেশ.গণসাক্ষর কার্যক্রম ও মুক্তিযুদ্ধের চলচ্চিত্র প্রদশর্ণী ব্যাপক সাড়া জাগিয়েছে।গত এক সপ্তাহ ধরে বানারীপাড়ার কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ৯০’র গণঅভূত্থানের অগ্র সৈনিক মো. শাহে আলমের নেতৃত্বে বানারীপাড়া পৌর শহরের দক্ষিণ নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়,আওয়ামীলীগ কার্যালয়,উপজেলার ইলুহার ইউনিয়নের ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়,বিশারকান্দি ইউনিয়নের পদ্মবুনিয়া বাজার,সৈয়দকাঠি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়,চাখার বাজার,চাখার সরকারী ফজলুল হক কলেজ,বানারীপাড়া সদর ইউনিয়নের ঐতিহ্যবাহী গাভা মাধ্যমিক বিদ্যালয়,উজিরপুরের গুঠিয়া আইডিয়াল ডিগ্রী কলেজ ও শিকারপুর বন্দর বাজার সহ বিভিন্ন এলাকায় সন্ত্রাস-জঙ্গি বিরোধী সমাবেশ,গণসাক্ষর কার্যক্রম ও মুক্তিযুদ্ধের চলচ্চিত্র প্রদর্শণ করা হয়।

প্রজেক্টরের মাধ্যমে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধকালীণ ইতিহাস,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র গেরিলা প্রদর্শণ করা হয়।মুক্তিযোদ্ধা.রাজনীতিক,জনপ্রতিনিধি,সাংবাদিক,শিক্ষক,শিক্ষার্থী সহ নানা শ্রেণী পেশার হাজার হাজার মানুষ প্রজেক্টরের মাধ্যমে এসব ইতিহাস দেখে দেশ প্রেমে আরও উজ্জীবিত হয়ে ওঠেন। এসময় তারা সন্ত্রাস ও জঙ্গিবাদকে ঘৃনা জানিয়ে গণসাক্ষর করেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।