আজকের বার্তা | logo

২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই আগস্ট, ২০১৮ ইং

বরিশালে ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত : মে ৩১, ২০১৮, ০২:২০

বরিশালে ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বার্তা ডেস্ক ॥ চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে বরিশালের জেলা-উপজেলা থেকে ৭ মাদক বিক্রেতাকে  গ্রেপ্তার করা হয়েছে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর- স্টাফ রিপোর্টার ॥ ৩ গৌরনদী উপজেলার বিভিন্ন এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় ও রাতে অভিযান চালিয়ে ৩০৩ পিস ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কসবা গ্রামের কাওছার ফকির, উত্তর বিজয়পুর গ্রামের জলিল সরদার, হরিসোনা গ্রামের মাসুম হাওলাদার। পুলিশ জানায়, উপজেলার শরিকল গ্রাম থেকে মঙ্গলবার সন্ধ্যায় ২৪০পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা কাওছার ফকিরকে আটক করেছে র‌্যাব। এদিকে, মঙ্গলবার রাতে উত্তর বিজয়পুর গ্রাম থেকে ১১পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা জলিল সরদার (৫০) এবং কাছেমাবাদ গ্রাম থেকে ৫২পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা মাসুম হাওলাদারকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত ৩ মাদক বিক্রেতাকে গতকাল বুধবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে বরিশাল কারাগারে প্রেরণ করেন।

তালতলী : ২

বরগুনার তালতলীতে বুধবার ভোর রাতে আল আমিন (২৮) ও মোঃ শামীম গোলন্দাজ (৩৫) নামের ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তালতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার তালতলী বন্দরস্থ মৃতঃ আঃ মালেক খলিফার পুত্র আল আমিনকে নিজ বাড়ি থেকে ১০পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১১ হাজার ৮ শত টাকাসহ এবং মৌপাড়া গ্রামের সোনালী গোলন্দাজ এর পুত্র মোঃ শামীম গোলন্দাজকে নিজ বাড়ির সামনে মাছের ঘের থেকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃতদেরকে পুলিশ আদালতে সোপর্দ করলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

আমতলী : ১ বরগুনার আমতলী পৌর শহরের পুরাতন বাজার এলাকা থেকে মঙ্গলবার রাতে ৩’শ ১০পিস ইয়াবাসহ লক্ষণ চ্যাটার্জি নামের ইয়াবা বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক মোঃ হুমায়ূন কবির তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

মেহেন্দিগঞ্জ : ১ মেহেন্দিগঞ্জ পৌরসভার কালিকাপুর গ্রামের খেজুরতলি বাজার থেকে ১০ গ্রাম গাঁজাসহ আবুল কাশেম রাঢ়ীর ছেলে সাইফুল রাঢ়ী (২৭)কে আটক করেছে পুলিশ। গতকাল বিকাল ৫টার সময় কালিকাপুর গ্রামের মৃত মতিউর রহমান দফদারের ছেলে আজম দফাদারের কাছ থেকে গাঁজা কিনে ফেরার পথে গোপন সংবাদের ভিত্তিতে মেহেন্দিগঞ্জ থানার এস.আই মাহামুদ হোসেন ও এস.আই সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের টিম তাকে গাঁজাসহ আটক করেন। এবিষয়ে এসআই মাহামুদ গণমাধ্যমকে জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।