আজকের বার্তা | logo

২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই নভেম্বর, ২০১৮ ইং

বরিশালে ৫ দিনে ৯৪ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

প্রকাশিত : মে ২৩, ২০১৮, ২৩:৪৪

বরিশালে ৫ দিনে ৯৪ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

অনলাইন সংরক্ষণ  // বরিশাল জেলা ও মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) মাদকবিরোধী অভিযানে গত পাঁচ দিনে ৯৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৩ মে) বরিশাল শহরের পলিটেকনিক রোডে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিএমপি’র উপ-পুলিশ কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূঁঞা।

তিনি জানান, বরিশাল মেট্রোপলিটন এলাকায় মাদকবিরোধী অভিযানের পাশাপাশি আসন্ন ঈদ উপলক্ষে সন্ত্রাসী কার্যক্রম ও অপতৎপরতারোধে বিশেষ অভিযান চলমান রয়েছে। অভিযানে গত পাঁচ দিনে মাদক ব্যবসায়ী, মাদকসেবী, দেহব্যবসায়ী ও দেহব্যবসায়ীর খদ্দেরসহ গ্রেফতার হয়েছে ৬৫ জন। এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে এক হাজার ৪০৯ পিস ইয়াবা, ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা, একটি পাইপগান, একটি চাপাতি, একটি রামদা ও ৮ রাউন্ড খালি কার্তুজ।

তিনি বলেন, মঙ্গলবার দিনগত রাতে বরিশাল নগরের কেডিসি এবং ঈদগাহ বস্তিসহ বিভিন্নস্থানে সাড়াশি অভিযান চালায় থানা ও গোয়েন্দা পুলিশ। তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীসহ মাদকের সঙ্গে সম্পৃক্ত পুলিশ এবং বিভিন্ন পেশাজীবীসহ সবার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি আরও বলেন, বরিশাল নগরে ২৬৭ জন মাদক ব্যবসায়ীর তালিকা করা হয়েছে যাদের আইনের আওতায় আনার জন্য অভিযান অব্যাহত থাকবে।

এদিকে জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রমজানের প্রথম দিন থেকে পঞ্চম রমজান পর্যন্ত মাদকদ্রব্য উদ্ধারে বিভিন্ন থানা এলাকায় বরিশাল জেলা পুলিশ নিয়মিতভাবে বিশেষ অভিযান পরিচালনা করছে। অভিযানে এপর্যন্ত ২৯ ব্যক্তিকে মাদকসহ গ্রেফতার করা হয় যাদের বিরুদ্ধে বরিশাল জেলার ১০টি থানায় ২৩টি মামলা রুজু করা হয়।

গ্রেফতার হওয়া ব্যক্তিদের কাছ থেকে ৪৫০ গ্রাম গাঁজা ও ৪৮৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জেলা পুলিশের দেওয়া তথ্যানুযায়ী বরিশাল জেলায় ৩২৫ জনের মতো তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রয়েছে।’’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।