আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালে ১১ দিনে ১৮ লাশ

প্রকাশিত : মে ১৪, ২০১৮, ১২:৫৯

বরিশালে ১১ দিনে ১৮ লাশ

অনলাইন সংরক্ষণ  ///  বরিশালে দিন দিন বাড়ছে অপরাধ প্রবণতা। অপরাধ প্রবণতা রোধে নেই তেমন কোন আপাতদৃষ্ট পদক্ষেপ। দ্রুত অপরাধীদের বিচার না হওয়ায় সাহস বেরে যাচ্ছে তাদের। ফলে অপরাধের মাত্রা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

বরিশাল বিভাগের তিন জেলায় ৭ খুনসহ ১১ দিনে ১১ জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। বরিশাল-ভোলা-পটুয়াখালীতে চাঞ্চল্যকর ৭টি হত্যাকান্ডের খবর পাওয়া গেছে। এররমধ্যে পটুয়াখালীতে মায়ের হাতে মেয়ে খুন, ভোলায় ছেলের হাতে মা খুনসহ ৭টি চাঞ্চল্যকর খুনের ঘটনা ঘটেছে।

সূত্র জানিয়েছে, গত ৩ মে ভোলার চরফ্যাশনে সিরাজের হাঁসে চাচাতো ভাইয়ের খেতের মুগডাল খায়। এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সিরাজকে এলোপাথারি পিটিয়ে আহত করে তারা। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

৫ মে ভোলার দৌলতখানে মা বকুল বেগম জমি লিখে না দেয়ায় ছেলে রেজাউল করিম তাকে হত্যা করে। পরে রেজাউল করিম নিজেও আত্মহত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ৮ মে পটুয়াখালীর বাউফলে মেয়ে জামাইর সাথে পরকীয়া বাঁধা দেয়ায় মা নার্গিস বেগম খুন করে তার মেয়ে মালা আক্তারকে। এরপরে মেয়ে জামাই নিয়ে পালিয়ে যায় মা নার্গিস বেগম। এ ঘটনায় মেয়ে জামাই ও মাকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

৯ মে বরিশালের আগৈলঝাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে ভাসুর তৈয়ব আলী বেপারীকে ধাক্কা মারে হাওয়া বেগম। এক ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তৈয়ব আলীর। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। একই দিনে বরিশালের গৌরনদীতে পরকীয়া প্রেমিক স্বামী জাহিদুরের অমানুষিক নির্যাতনে খুন হয় নাদিয়া বেগম।

১০ মে বরিশালের উজিরপুরে ব্যবসায়ী হুমায়ুন কবিরকে দুবৃর্ত্তরা খুন করে নদীতে ফেলে দেয়। পুলিশ নদী থেকে হুমায়ুন কবিরের লাশ উদ্ধার করে। ১১ মে ভোলায় ছিনতাইকারীর হাতে এনজিও কর্মী বিল্লাল হোসেন খুন হয়। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এছাড়া গত ১ মে কালবৈশাখীর ঝড়ে ভোলার লালমোহনে রিয়ান নামের এক শিশুর মৃত্যু হয়।

৪ মে পটুয়াখালীর কলাপাড়ায় বিদ্যুৎ পৃষ্ট হয়ে মা জাকিয়া বেগম ও চার বছরের সন্তান সিয়ামের মৃত্যু হয়। ৫ মে বরিশালের হিজলা উপজেলায় আঃ আজিজ হাওলাদারের স্ত্রী কাঞ্চনী বেগম আত্মহত্যা করে। ৬ মে ঝালকাঠীর সদর উপজেলার দুয়ারী বাড়ি বিদ্যুৎ পৃষ্ট হয়ে আহম্মদ আলী ওরফে চান্দু খলিফার মৃত্যু হয়। ৭ মে বরিশালের উজিরপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় রাফিজা আক্তার আত্মহত্যা করে।

১১ মে পটুয়াখালী ফতুল্লায় সড়ক দুর্ঘটনায় এনজিওকর্মী রুবেল তালুকদার নিহত হয় এবং তার স্ত্রী শিমুল আক্তার গুরুতর আহত হয়। ১২ মে পটুয়াখালীর রাঙ্গাবালীতে ওজু করার সময় মৌমাছির কামড়ে আহাব আলী হাওলাদারের মৃত্যু হয়।

পিরোজপুর জেলার মঠবাড়িয়ায় ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ইসলামি বক্তা মাওলানা আবু তৈয়ব জেহাদী সড়ক দুর্ঘটনায় নিহত হন। ভোলার লালমোহনে পুত্রকে বাঁচাতে বিদ্যুৎ পৃষ্ট হয়ে কৃষ্ণ কমলের মৃত্যু হয়। বরিশাল নগরীর কাশিপুরে ৪ তলা ভবন থেকে পড়ে গৃহবধূ মুক্তা বেগমের মৃত্যু হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।