আজকের বার্তা | logo

১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই জুলাই, ২০১৮ ইং

বরিশালে হাসপাতালে লাশ ফেলে মা ও স্বামী উধাও

প্রকাশিত : মে ১১, ২০১৮, ২৩:৪৬

বরিশালে হাসপাতালে লাশ ফেলে মা ও স্বামী উধাও

অনলাইন সংরক্ষণ  //চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান মালা বেগম (২০)। মালার লাশ ফেলে পালিয়ে যান তাঁর মা ও স্বামী। এ ঘটনায় আজ শুক্রবার সন্ধ্যায় পটুয়াখালীর বাউফল থানায় মামলা হয়েছে।

মামলার বাদী হয়েছেন মালার ছোট বোন লিপি বেগম (১৮)। মামলায় মালার মা নার্গিস বেগম (৩৫) ও মালার স্বামী মামুন ঢালীকে (৩৫) আসামি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মালার মা নার্গিস বেগমের সঙ্গে মালার স্বামী মামুন ঢালীর অনৈতিক সম্পর্কের অভিযোগ রয়েছে। এর জের ধরে ২ মে মালা বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। মুমূর্ষু অবস্থায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হলে তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ মে মালার মৃত্যু হয়। পরে মালার লাশ ফেলে পালিয়ে যান তাঁর মা ও স্বামী। খবর পেয়ে মালার চাচা মো. হেলাল হাওলাদার হাসপাতালে যান। লাশের ময়নাতদন্ত করানোর পর তিনি পারিবারিকভাবে লাশ দাফন করেন।

হেলাল হাওলাদার বলেন, তাঁরা (নার্গিস বেগম ও মামুন ঢালী) অপরাধী বলেই পালিয়ে গেছেন। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।