আজকের বার্তা | logo

৬ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে জুলাই, ২০১৮ ইং

বরিশালে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক এসএম রফিক রক্তাক্ত, আটক ৩

প্রকাশিত : মে ১৫, ২০১৮, ১১:২৭

বরিশালে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক এসএম রফিক রক্তাক্ত, আটক ৩

অনলাইন সংরক্ষণ  ///  বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আমাদের বরিশাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক এসএম রফিক সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটেছে সোমবার (১৪ মে) রাত সাড়ে ১০টার দিকে বরিশাল শহরের বটতলা বাজার এলাকায়।

ঘটনা প্রত্যক্ষদর্শী এস এম আশিকুর রহমান জানিয়েছেন- সাংবাদিক রফিকুল ইসলাম বটতলা বাজার এলাকার রনির দোকানে ফল ক্রয় করতে যান। ওই সময় দোকানি রনি তাকে একটি তরমুজ কেটে দেখান। কিন্তু সেটি পছন্দসই না হওয়ায় নিতে অপারগতা প্রকাশ করেন সাংবাদিক রফিক।

এই ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতন্ডার হয়। তখন এই রনির নেতৃত্বে ১০ থেকে ১৫ ফল বিক্রেতা একত্রিত হয়ে সাংবাদিক রফিকের ওপরে হামলা করে। একপর্যায়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে সকলে পালিয়ে যায়। তখন রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় আলেকান্দা ফাঁড়ি পুলিশ ৩ হামলাকারীকে তাৎক্ষণিক গ্রেপ্তার করেছে।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসকরা জানিয়েছেন- গুরুতর আঘাতে রফিকুলের মাথায় ব্যাপক রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তিনি অচেতন অবস্থায় রয়েছেন। যে কোন সময়ে উন্নত চিকিৎসার জন্য রাজধানীতে প্রেরণ প্রয়োজন হতে পারে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।