আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত : মে ০৭, ২০১৮, ১৯:১৯

বরিশালে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

আজ সোমবার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা নিঃ শর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বরিশাল উত্তর জেলা ও দক্ষিন জেলা বিএনপি সহ মহানগর বিএনপি পৃথক ভাবে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করেছে। সকাল ১১টায় অশ্বিনী কুমার টাউন হলের সামনে উত্তর জেলা ও দক্ষিন জেলা বিএনপি যৌথভাবে এক প্রতিবাদ সমাবেশ করে।বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক (এমপি), উত্তর জেলা বিএনপি সভাপতি ও বিক্ষোভ সমাবেশের সভাপতি অধ্যাপক মেজবা উদ্দিন ফরহাদ বলেছেন, দেশের বিচার বিভাগের উপর ভোটারবিহীন আওয়ামী সরকারের শাষন ভর করার কারনে বিচারপতিরা দেশ থেকে পালিয়ে যেতে বাধ্য হচ্ছে। দেশের বিচারপতিরা অবৈধ আওয়ামী সরকারের মন খুশি করার মত যদি রায় প্রদান না করে তাহলে তাদেরকে সরিয়ে দিচ্ছে। অবৈধ সরকার উন্নয়নের দোহাই দিয়ে দেশের মানুষকে বোকা বানিয়ে গনতন্ত্রকে নির্বাসিত করার অপচেষ্ঠা করে যাচ্ছে। তাই দেশ নেত্রী বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গনতন্ত্র উদ্বারের আন্দোলন আরো বেগবান করার জন্য দলীয় নেতা-কর্মীদের স্বোচ্চার হওয়ার আহবান জানান।

প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন বরিশাল কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড. এনায়েত হোসেন বাচ্চু, উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু,উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক ও মুলাদী উপজেলা বিএনপি সভাপতি আঃ ছত্তার খাঁন,কোতয়ালী বিএনপি সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু,দক্ষিন জেলা বিএনপি নেতা ও বরিশাল আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এ্যাড. নাজিম উদ্দিন আহমেদ পান্না,বাবুগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক ওয়াহেদুল ইসলাম প্রিন্স,মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন,বরিশাল দক্ষিন জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান,জেলা স্বেচ্ছাসেবকদল যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান পিন্টু,স্বেচ্ছাসেবকদল নেতা আমিনুল ইসলাম লিপন,জেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সুজন প্রমুখ।

অপরদিকে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে একই দাবীতে প্রতিবাদ সমাবেশ করে বরিশাল মহানগর বিএনপি। মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুকের সভাপত্বি প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,সহ-সাপতি রফিকুল ইসলাম রুনু সরদার,আব্বাস উদ্দিন বাবলু, আলমগীর হোসেন আলম(সুন্দর আলম), এ্যাড. আখতার হোসেন মেবুল, জেলা যুবদল সাবেক সাধারন সম্পাদক শাহেদ আকন সম্রাট, মহানগর যুবদল সিনিয়র সহ-সভাপতি কামরুল ইসলাম রতন,সাজ্জাদ হোসেন,জেলা মহানগর ছাত্রদল যুগ্ম সম্পাদক আরিফুর রহমান মুন্না। এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি উপদেষ্ঠা মুক্তিযোদ্দা নুরুল আলম ফরিদ সহ মহিলাদলের নেতা-কর্মীরা প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহন করেন।
বিএনপির তিনটি দলের বিক্ষোভ প্রতিবাদ সমাবেশকে ঘিড়ে টাউন হল চত্বরে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।