আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালে পুলিশের বিশেষ অভিযানে ১০ দিনে গ্রেফতার ৫০৭

প্রকাশিত : মে ২৮, ২০১৮, ২০:১৩

বরিশালে পুলিশের বিশেষ অভিযানে ১০ দিনে গ্রেফতার ৫০৭

বরিশাল জেলা ও মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) মাদক বিরোধী অভিযানে গত ১০ দিনে বরিশালে ৫০৭ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার(২৮ মে) বিকেলে স্ব-স্ব দফতর থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। রেঞ্জ পুলিশের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৮ মে প্রথম মে থেকে দশম রমজান পর্যন্ত বরিশাল রেঞ্জের অধীনে ৬ জেলায় বিশেষ মাদক বিরোধী অভিযান চালানো হয়। যা এখনো চলমান রয়েছে।

রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম-বিপিএম, পিপিএম এর নির্দেশনা ও সরসরি তদারকিতে এই ১০ দিনে বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠী, ভোলা, পিরোজপুর ও বরগুনা জেলায় মাদকের সাথে সংশ্লিষ্টতার জন্য মোট ৪৩৫ জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি ৫ হাজার ৪৭৪ পিস ইয়াবা, ৩৩ কেজি ১২২ গ্রাম গাঁজা, ফেন্সিডিল ২৪ বোতল, বিদেশী বিয়ার ২৩ ক্যান ও ৪৯১ লিটার ৩০০ মিলিলিটার দেশী মদ উদ্ধার করা হয়। যার প্রেক্ষিতে ৬ জেলার বিভিন্ন থানায় ৩৪৭ টি মামলা রুজু করা হয়েছে। অপরদিকে বরিশাল মেট্রোপলিটন এলাকায় মাদক বিরোধী অভিযানের পাশাপাশি আসন্ন ঈদ উপলক্ষ্যে সন্ত্রাসী কার্যক্রম ও অপতৎপরতা রোধে বিশেষ অভিযান চলমান রয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে প্রেরিত খুদে বার্তায় জানানো হয়, মাদক বিরোধী অভিযানে প্রথম রমজান থেকে ১০ ম রমজান পর্যন্ত মোট ৭২ জনকে গ্রেফতার হয়েছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ২ হাজার ৬১১ পিস ইয়াবা, ১২কেজি ৫ শত গ্রাম গাঁজা, ৭৫০ মিলিলিটার দেশীয় মদ উদ্ধার করা হয়। যার অনুকুলে মেট্রোপলিটনের ৪ থানায় ৫৮ টি মামলা দায়ের করা হয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।