আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

বরিশালে খেয়াঘাট দখল নিয়ে দু’গ্রুপে সংঘাত, আহত ২ জন শেবাচিমে

প্রকাশিত : মে ১৪, ২০১৮, ২২:৩০

বরিশালে খেয়াঘাট দখল নিয়ে দু’গ্রুপে সংঘাত, আহত ২ জন শেবাচিমে

অনলাইন সংরক্ষণ  ///  বরিশাল সদর উপজেলার টুঙ্গীবাড়িয়া ইউনিয়নের নেহালগঞ্জ ফেরিঘাট এলাকার খেয়াঘাট দখল নিয়ে যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার (১৪ মে) বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় দু’গ্রুপের ২ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- বরিশাল সদর উপজেলার টুঙ্গীবাড়িয়া ইউনিয়নের বিশারদ গ্রামের আফতার খানের ছেলে মো. সালাম খান (মহুরি) এবং একই ইউনিয়নের পতাং গ্রামের মালেক হাওলাদারের পুত্র সুরুজ।

স্থানীয় সূত্রে জানা গেছে- সদর উপজেলার টুঙ্গীবাড়িয়া ইউনিয়নের অর্ন্তগত এবং বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের অর্ন্তগত ২ এলাকার খেয়াঘাটের ইজারা দেয় দাড়িয়াল ইউনিয়ন পরিষদ। ইজারা দেয়ার পর থেকেই খেয়াঘাট এলাকায় চরম উত্তেজনা বিরাজ করলেও কর্তৃপক্ষ কোন পদক্ষেপ নিচ্ছেল না। ফলে সেখানে একক আধিপত্য বিস্তার করে আছে সেই সদর উপজেলার ছাত্রলীগের বির্তকিত সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন ও কথিত ছাত্রলীগ নেতা রাসেল আকন। সোমবার সেই খেয়াঘাট দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছেন পথচারী সালাম।

তিনি জানান আমি ও অরুন এক সাথে টুমচর যাচ্ছিলাম। ট্রলারে উঠার সাথে সাথে রাসেল নামের এক ব্যক্তি আমার কাছে জানতে চায় আমার বাড়ি কোথায় ? ওই সময় আমি উত্তরে সাহেবেরহাট বলার সাথে সাথে তার হাতে থাকা একটি দা দিয়ে আমাকে কোপ দেন।

এর পর আমার আর কিছু মনে নেই। আমি অজ্ঞান হয়ে পরে যাই। আমার জ্ঞান ফেরার পরে দেখি শেবাচিম হাসপাতালে এবং মাথায় ব্যান্ডিস করা।

তবে বরিশাল মেট্রোপলিটন বন্দর (সাহেবেরহাট) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলছেন- বিষয়টি তার জানা নেই। খোঁজখবর নিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।