আজকের বার্তা | logo

৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং

নায়ক হিসেবে আরিফিন শুভকে এগিয়ে রেখেছেন পূর্ণিমা

প্রকাশিত : মে ২৫, ২০১৮, ২৩:৩৬

নায়ক হিসেবে আরিফিন শুভকে এগিয়ে রেখেছেন পূর্ণিমা

অনলাইন সংরক্ষণ  // প্রায় পাঁচ বছর আগে সর্বশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ছায়াছবি ছবিতে অভিনয় করেছিলেন পূর্ণিমা। ছবিটি এখনো মুক্তি পায়নি। মাঝে চলচ্চিত্রে আর কাজ না করলেও ফেরার জন্য নিজেকে প্রস্তুত করেছেন তিনি। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ ছবিতে পূর্ণিমার অভিনয়ের কথা শোনা যাচ্ছে। চলচ্চিত্রে তাঁর ফেরা ও বর্তমান কাজ নিয়ে প্রথম আলোর সঙ্গে কথা বলেছেন তিনি।

‘দহন’ ছবিতে কাজের কথা শোনা যাচ্ছে। ‘মায়া’ চরিত্রে বাঁধনের পরিবর্তে আপনাকে নেওয়া হচ্ছে। সত্যি?
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে আমাকে ডাকা হয়েছিল। তাদের সঙ্গে বসেছি, কথাবার্তা বলেছি। কিন্তু কাজ চূড়ান্ত হয়নি। গল্প, আমার চরিত্রসহ আর কিছু বিষয় নিয়ে আরেকবার বসতে হবে। এই ছবিতে প্রথমে আমারই কাজ করার কথা ছিল। মাস দুয়েক আগে পরিচালক রায়হান রাফি চিত্রনাট্যটি নিয়ে আমার কাছে এসেছিলেন। গল্প শুনে ভালো লাগেনি। এ জন্য তখন কাজটি করতে রাজি হইনি।

এখন ‘দহন’ ছবিতে কাজের ব্যাপারে আপনার আগ্রহ আছে?
আছে। তবে ছবির চরিত্রটি আমার মতো করে হতে হবে। কেননা আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছি। চরিত্রাভিনেত্রী হয়ে নয়, নায়িকা হয়েই কাজে ফিরতে চাই। তবে ছবিতে নাচে-গানে ভরপুর হতে হবে, এমনটিও নয়। চরিত্রে কাজের সুযোগ থাকতে হবে।

‘এবং পূর্ণিমা’ নামে আরটিভিতে একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন। নতুন অভিজ্ঞতা কেমন উপভোগ করছেন?
মঞ্চে উপস্থাপনা করলেও টেলিভিশনে এটাই আমার প্রথম উপস্থাপনা। এ অভিজ্ঞতা নতুন। যেকোনো নতুন জিনিসের প্রতি আগ্রহ, মনোযোগ বেশি থাকে। নতুন অভিজ্ঞতা হয়। নতুন কাজ হিসেবে অনুষ্ঠান বেশ উপভোগ করছি।

বর্তমানে কী কাজ নিয়ে ব্যস্ত আছেন?
টেলিভিশন উপস্থাপনার পাশাপাশি মঞ্চে বড় বড় করপোরেট শো উপস্থাপনা করছি। আবার পারফর্মও করছি। পাশাপাশি বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করছি।

আপনি তো বছরের বিশেষ দিনগুলোতে কিছু নাটকে কাজ করেন। এবার ঈদের জন্য কাজ করছেন?

চ্যানেল আই ও বাংলাভিশনে দুটি নাটকে কাজের কথা হয়েছে। পরিচালক রাজিবুল ইসলাম ও আবির হোসেন। তবে নাটক দুটির নাম এখনো ঠিক হয়নি।

ধরুন, আপনি একটি ছবির নায়িকা। নায়ক হিসেবে বেছে নিতে হলে কাকে নেবেন-শাকিব খান, নাকি জায়েদ খান?
অবশ্যই শাকিব খান। কেননা, তাঁর সঙ্গে আগে অনেক ছবিতেই অভিনয় করেছি।

এ সময়ের চলচ্চিত্রের নায়ক হিসেবে কাকে এগিয়ে রাখবেন?
আরিফিন শুভ।

চলচ্চিত্র শিল্পী সমিতির সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার দ্বন্দ্ব আছে। আপনি শিল্পী সমিতির কার্যনির্বাহী সংসদের নির্বাচিত সদস্য। জাজের ছবিতে কাজ করতে যাচ্ছেন যে?
আমি তো কোনো যৌথ বা বিদেশি ছবিতে অভিনয় করতে যাচ্ছি না। দহন একেবারেই দেশীয় ছবি। আন্দোলনের সঙ্গে কোনো প্রযোজনা প্রতিষ্ঠানের ছবির কাজের সম্পর্ক নেই। আবার দহন নিয়ে কোনো অনিয়ম হলে সেখানেও আমি কাজ করব না।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।