আজকের বার্তা | logo

৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০১৮ ইং

গভীর রাতে কথিত বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

প্রকাশিত : মে ২৫, ২০১৮, ১০:৪৩

গভীর রাতে কথিত বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

অনলাইন সংরক্ষণ // ঝিনাইদহের কালীগঞ্জে আড়পাড়া এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শামীম সরদার (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ মে) রাত ১১ টার দিকে মোবারকগঞ্জ সুগার মিলের মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত শামীম সরদার উপজেলার শিবনগর এলাকার মোমিন সরদারের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই শামীম, এএসআই অমিত, কনস্টেবল নাজিম ও রতন।

তবে নিহত শামীমের স্ত্রী শামছুন্নাহার দাবি করেন- গত বুধবার বিকেলে একটি মাইক্রোবাসে করে আড়পাড়া বিহারী মোড়ের একটি দোকান থেকে কয়েকজন লোক তাকে তুলে নিয়ে যায়।

অভিযানে একটি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১৭ পিস ফেনসিডিল ও ৪৮০ পিস ইয়াবা উদ্ধারের দাবি করেছে পুলিশ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান সাংবাদিকদের বলেন, মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আড়পাড়া এলাকায় মোবারকগঞ্জ চিনিকলের ফার্মের মাঠে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টাগুলি ‍ছুড়লে অন্যরা পালিয়ে গেলেও শামীম গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে।

পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শামীমের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।