আজকের বার্তা | logo

১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

কাউখালীতে ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে খুন, গ্রেপ্তার ১

প্রকাশিত : মে ০২, ২০১৮, ০০:০২

কাউখালীতে ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে খুন, গ্রেপ্তার ১

অনলাইন সংরক্ষণ // পিরোজপুরের কাউখালী উপজেলায় ধর্ষণে ব্যর্থ হয়ে মুক্তা আক্তার নামে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৩০ এপ্রিল) রাতে উপজেলার দাশেরকাঠী খালে মৃত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

আজ মঙ্গলবার এ ঘটনায় স্কুলছাত্রীর মা শাহিনুর বেগম বাদী হয়ে একই এলাকার ফোরকান মহাজনের ছেলে পারভেজ মহাজন ও সোহেল মহাজনকে আসামি কাউখালী থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে সোহেল মহাজন নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত স্কুলছাত্রী মুক্তা আক্তার (১৩) কাউখালী উপজেলার দাশেরকাঠি গ্রামের হিরু মহাজনের মেয়ে এবং দাশেরকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

স্কুলছাত্রীর মা শাহীনুর বেগম বরিশালটাইমসকে জানান, তার বড় মেয়ে ও মেঝ মেয়ে মুক্তা সোমবার দুপুরের পর বৈশাখী ঝড় বৃষ্টি শেষে প্রতিবেশী বাড়ির বাগানে আম কুড়াতে যায়। তার বড় মেয়ে বৃষ্টিতে ভিজে গেলে আগে বাড়ি ফিরে আসে। কিন্তু মুক্তা আমবাগানে ঝড়ে পড়া আম কুড়াতে ব্যস্ত থাকে। পরে মুক্তা বাসায় ফিরে না আসলে বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে রাতে থানায় অভিযোগ করে তারা। এরপরে রাতে পুলিশ দাশেরকাঠী খাল থেকে মৃৃত অবস্থায় মুক্তার লাশ উদ্ধার করে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান   জানান, নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে দুই সহোদরকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত পারভেজ ঘটনার পর থেকে পলাতক। তবে অপর আসামি তার ভাই সোহেল মহাজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চলছে।’’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।