আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

এবার গভীর নলকূপে মল ঢেলে শত্রুতা

প্রকাশিত : মে ২০, ২০১৮, ২৩:২৪

এবার গভীর নলকূপে মল ঢেলে শত্রুতা

অনলাইন সংরক্ষণ  // বাকেরগঞ্জ উপজেলায় এক ইমামের মাথায় মল ঢেলে লাঞ্ছিত করার কয়েকদিন পর এবার গভীর নলকূপে মল ঢেলে শত্রুতা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের নন্দনপট্টি গ্রামে।
জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে এ ঘটনার পর শনিবার সন্ধ্যায় স্থানীয় এক সালিস বৈঠকে প্রতিপক্ষ হাসমত আলী মুন্সীর পুত্ররা দোষ স্বীকার করে নতুন নলকূপ স্থাপন করে দেয়ার মৌখিক মুচলেকা দিয়েছে। সালিস বৈঠক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নন্দনপট্টি গ্রামের মৃত রিয়াজ উদ্দিন সরদারের পুত্র জয়নাল আবেদীন সরদারের সাথে প্রতিবেশী হাসমত আলী মুন্সীর পুত্র কামাল মুন্সী, জামাল মুন্সী ও রুবেল মুন্সীর সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

জয়নাল আবেদীন সরদার অভিযোগ করেন, বৃহস্পতিবার রাতে কামাল মুন্সী, জামাল মুন্সী ও রুবেল মুন্সী তার বাড়ির ব্যবহৃত গভীর নলকূপের মধ্যে ওপর দিয়ে পায়খানা ঢেলে দেয়। প্রথম রমজানের সেহরী খাওয়ার জন্য তার কন্যা আইরিন সুলতানা পানি আনতে গেলে নলকূপের ওপরে ও মধ্যে পায়খানা দেখতে পায়। পরবর্তীতে প্রতিবেশীদের ডেকে বিষয়টি দেখানো হয়। এর আগেও একাধিকবার প্রতিপক্ষের ভাড়াটিয়া একই গ্রামের শাহ আলম ঘরামীর পুত্র হাসান ঘরামীকে দিয়ে জানলার ফাঁক দিয়ে তার ঘরের বিছানায় মল ছিটিয়ে দেয়। হাসানকে একবার হাতেনাতে ধরার পর সে কামাল মুন্সী গংদের হয়ে মল ছিটিয়েছে বলে স্বীকারোক্তি দেয়। সেই সূত্র ধরে ঘটনার পরের দিন শুক্রবার সকালে হাসানকে জিজ্ঞাসা করলে সে নলকূপে মল দেয়ার ব্যাপারে কামাল মুন্সীদের নাম বলে। এ নিয়ে শনিবার সন্ধ্যায় জয়নালের বাড়িতে এক সালিস বৈঠক বসে।

সালিস বৈঠকে উপস্থিত ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য গিয়াস উদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম সেরনিয়াবাত, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সরদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কামাল মুন্সী ও তার ভাইয়েরা কাজটি ভাল করেনি। তারা দোষ স্বীকার করে আগামী এক সপ্তাহের মধ্যে নতুন নলকূপ স্থাপন করে দিবে বলে স্বীকার করেছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।