আজকের বার্তা | logo

৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

ঈদ উপলক্ষে বরিশালে থেকে ২ হাজার টাকায় বিমানভ্রমণ

প্রকাশিত : মে ৩০, ২০১৮, ২৩:১১

ঈদ উপলক্ষে বরিশালে থেকে ২ হাজার টাকায় বিমানভ্রমণ

অনলাইন সংরক্ষণ  // অভ্যন্তরীণ রুটে ঈদে অবিশ্বাস্য রকমের ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মাত্র ২ হাজার থেকে ২ হাজার ৩০০ টাকার মধ্যে পাওয়া যাবে অভ্যন্তরীণ বিভিন্ন রুটের টিকিট। বুধবার (৩০ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে এই ঘোষণায় সাধারণ মানুষের খুব বেশি খুশি হওয়ার কথা নয়। কেননা স্রোতের বিপরীতে কে যেতে চায়। কারণ ঈদের আগে আপনি যখন ঢাকা ছাড়তে চান, তখন বিমান অফার দিচ্ছে অভ্যন্তরীণ অন্যান্য রুট থেকে ঢাকায় আসার।

একইভাবে যখন আপনি ঢাকায় ফিরতে চান, তখন বিমান অফার দিচ্ছে ঢাকা থেকে দেশের অন্যান্য অভ্যন্তরীণ রুটে কম খরচে যাওয়ার।

অবশ্য ঈদ করে যারা রাজধানী ছাড়তে চান বা রাজধানীতে ঈদ করতে চান তাদের জন্য বিমানের এই বিশেষ অফারটা কাজে লাগতে পারে।

এবছর রোজা ২৯টা হলে ১৬ জুন ঈদুল ফিতর আর ৩০টা হলে ১৭ জুন হবে ঈদ। সেই হিসেবে ১৫ জুন পর্যন্ত ঢাকার কর্মজীবী মানুষ প্রিয়জনের সঙ্গে ঈদ করতে ঢাকা ছাড়বে। একইভাবে ১৯ জুন থেকে কর্মজীবী মানুষের ঢাকায় ফেরার চাপ থাকবে।

খোঁজ নিয়ে জানা গেছে, ঈদ ঘিরে যাওয়া-আসার ক্ষেত্রে দ্বিগুণেরও বেশি দামে অধিকাংশই টিকেটই বিক্রি হয়ে গেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স থেকে শুরু করে অন্যান্য এয়ারলাইন্সগুলোর।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সহকারী ব্যবস্থাপক শারমিন সুলতানা পাঠানো ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৯ থেকে ২১ জুন ঢাকা থেকে সৈয়দপুর রুটের টিকিট পাওয়া যাবে দুই হাজার টাকায়।

পাশাপাশি ঢাকা থেকে রাজশাহী, যশোর ও বরিশালে দুই হাজার টাকা এবং ঢাকা থেকে সিলেট ও চট্টগ্রামের টিকিটি পাওয়া যাবে ২ হাজার ৩০০ টাকায়। এই ভাড়ায় ভ্রমণ করা যাবে ১৬ জুন থেকে ২১ জুন পর্যন্ত।

অন্যদিকে ৯ জুন থেকে ১৫ জুন পর্যন্ত সৈয়দপুর, রাজশাহী, যশোর, বরিশাল থেকে ঢাকায় আসা যাবে ২ হাজার টাকায়। একই সময়ে একই রুটে চট্টগ্রাম ও সিলেট রুটের ভাড়া ২ হাজার ৩০০ টাকা।

এছাড়া সুপরিসর বোয়িং ৭৭৭ ও বোয়িং ৭৩৭ উড়োজাহাজে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট এবং সিলেট ও চট্টগ্রাম থেকে ঢাকা রুটে চলমান ২ হাজার টাকায় টিকেটের অফার ৩০ জুন পর্যন্ত চালু থাকবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ সাংবাদিকদের বলেন, প্রিয় মানুষের সঙ্গে ঈদ করতে অনেকই দেশের বিভিন্ন গন্তব্যে পাড়ি জমান। এই ঈদযাত্রা আরও সহজ ও সাশ্রয়ী করতে বিমান বাংলাদেশের এ অবিশ্বাস্য অফার।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।