আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং

অপু ও বাপ্পীর প্রথম ছবির শুটিং কেমন হয়েছে?

প্রকাশিত : মে ২৫, ২০১৮, ২৩:২৪

অপু ও বাপ্পীর প্রথম ছবির শুটিং কেমন হয়েছে?

জুটি হিসেবে প্রথম ছবির প্রথম লটের শুটিং শেষ করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির মধ্য দিয়ে তাঁরা দুজন বড় পর্দায় আসছেন।

২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে অপু বিশ্বাসের। দীর্ঘ এক যুগের বেশি অভিনয়জীবনে এই অভিনেত্রী বেশির ভাগ ছবিতে নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। এই জুটির বেশির ভাগ ছবি ব্যবসায়িকভাবে সাফল্য পায়। শাকিবের সঙ্গে বিয়ে, বিয়ে-পরবর্তী জটিলতা আর বিচ্ছেদের কারণে এই জুটিকে আপাতত আর দেখা যাচ্ছে না। অন্যদিকে ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়পড়ুয়া তরুণ চলচ্চিত্র আসেন নায়ক হয়ে। তাঁর সঙ্গে মাহিয়া মাহীর জুটি আলোচিত হলেও একপর্যায়ে বাপ্পি অন্য নায়িকাদের সঙ্গে অভিনয় করেন। এরই ধারাবাহিকতায় এবার কাজ করছেন অপু বিশ্বাসের সঙ্গে।

বাংলাদেশি চলচ্চিত্রের নতুন জুটি মনে করা হচ্ছে অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরীকে। প্রথম জুটি বেঁধে অভিনয় করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। ১৩ মে থেকে বাপ্পীকে দিয়ে ছবিটির শুটিং শুরু হয়। এরপর যোগ দেন অপু। সব মিলিয়ে এখন পর্যন্ত ছয় দিন শুটিং হয়েছে ছবিটির। প্রথম লটের শুটিংয়ে কেমন করেছেন অপু আর বাপ্পী? পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘নতুন জুটি হিসেবে কোনো জড়তা ছিল না। দুজনের বোঝাপড়া চমৎকার। মানিয়েছে বেশ ভালো।’

অপু বিশ্বাসকে ভালো অভিনেত্রী আর বাপ্পীকে ‘ডিরেক্টরস অ্যাক্টর’ উল্লেখ করে নির্মাতা দেবাশীষ বলেন, ‘আমার চলচ্চিত্রজ্ঞানে বলতে পারি, এই ছবিটি হবে অপু বিশ্বাসের পারফেক্ট কামব্যাক ছবি। বাপ্পীকে এত দিন আমরা নানাভাবে বিভিন্ন চলচ্চিত্রে পেয়েছি। এই ছবিতে নতুন এক বাপ্পীকে পাবেন দর্শক।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।