আজকের বার্তা | logo

১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

অজ্ঞান পার্টির খপ্পরে মঠবাড়িয়া ও রাজাপুরের দুই জন

প্রকাশিত : মে ৩১, ২০১৮, ০২:৩১

অজ্ঞান পার্টির খপ্পরে মঠবাড়িয়া ও রাজাপুরের দুই জন

বার্তা ডেস্ক ॥ মঠবাড়িয়ায় অচেতন করে প্রবাসীর স্ত্রীর স্বর্ণালংকার ছিনতাই এর ঘটনা ঘটেছে। অপরদিকে রাজাপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন এক প্রবাসী। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর- মঠবাড়িয়া সংবাদদাতা : আছিয়া পারভীন (৩৫) নামের এক গৃহবধূকে মঠবাড়িয়া পৌর শহরে মঙ্গলবার দিবালোকে অভিনব কায়দায় অচেতন করে স্বর্ণালংকার লুট করে নিয়ে যাবার অভিযোগ পাওয়া গেছে। জ্ঞান ফেরার পর সর্বস্ব হারানো আছিয়া পারভীন সড়কের ওপর বাকরুদ্ধ হয়ে কান্নায় ভেঙে পড়েন। পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার টিয়ারখালী গ্রামের মোনাসেফ আলীর কন্যা পার্শ্ববর্তী বামনা উপজেলার সৌদি প্রবাসী কবির হোসেনের স্ত্রী আছিয়া পারভীন সকালে সাব-রেজিস্ট্রি অফিসে জমি রেজিস্ট্রি করার জন্য যান। এসময় উঠতি বয়সের দুই যুবক হোটেল কর্মচারী পরিচয় দিয়ে আছিয়া পারভীনের কাছে সাহায্য চান। নি:সন্তান আছিয়া সন্তানের মত ভেবে তাদেরকে সাহায্যের আশ্বাস দেন। এই সুযোগে ওই দুই প্রতারক যুবক গুঁড়ো জাতীয় দ্রব্য নাকের সামনে ধরলে কিছুণের মধ্যে আছিয়া জ্ঞান হারিয়ে ফেলেন। পরে বালুর মাঠে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে নিয়ে ওই মহিলার পরনের গলার চেইন, হাতের আংটি ও কানের দুলসহ ২ ভরি ওজনের স্বর্ণ সু-কৌশলে খুলে নিয়ে যান। এসময় শহরে টহলরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলেও এ বিষয়ে তিগ্রস্ত পরিবারের প থেকে থানায় লিখিত অভিযোগ দেয়ার কথা বলে সটকে পড়ে।

রাজাপুর  প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে খাবারের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে মালামাল ছিনতাই করা হয়েছে মোঃ ইলিয়াস ফরাজী (৩০) নামে এক প্রবাসীর। মঙ্গলবার রাতে ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা ভা-ারিয়াগামী সুরভী পরিবহনে এ ঘটনা ঘটে। ইলিয়াস ফরাজী ও তার পরিবার জানান, মঙ্গলবার রাতে ঢাকা থেকে সুরভী পরিবহনে বাড়ি ফিরছিলেন। রাজাপুর উপজেলার বাইপাস মোড়ে নামার কথা থাকলেও পরিবহন কর্তৃপক্ষ তাকে আগেই জেলখানা রোডে নামিয়ে দেয়। এসময় তার সাথে থাকা স্বর্ণের চেইন, হাতের আংটি, ব্রেসলেট, নগদ সাড়ে ১২ হাজার টাকা ও ব্যবহৃত মোবাইল সেট হাতিয়ে নেয়। ইলিয়াছ উপজেলার বড়ইয়া ইউনিয়নের আদাখোলা গ্রামের মোঃ ইউছুফ আলী ফরাজীর পুত্র।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।