আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

স্বরূপকাঠী পাইলটের জনপ্রিয় শিক্ষক মোঃ আশ্রাফ আলী আর নেই

প্রকাশিত : এপ্রিল ২৩, ২০১৮, ১৯:১৯

স্বরূপকাঠী পাইলটের জনপ্রিয় শিক্ষক মোঃ আশ্রাফ আলী আর নেই

অনলাইন সংরক্ষণ // শিক্ষক মোঃ আশ্রাফ আলী সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন। স্বরূপকাঠী পাইলট মডেলের স্কুলের জনপ্রিয় গণিতের শিক্ষক সদা হাস্য উজ্জল সাদা মনের মানুষ সকলের প্রিয় স্যার আর নেই। গত কাল চিকিৎসাধীন থাকা অবস্থায় ঢাকা ইসলামী হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। গত কয়েকদিন যাবত ঠান্ডা জনিত কারণে ভুগছিলেন। গত সোমবার চিকিৎসার জন্য স্বরূপকাঠী থেকে লঞ্চ যোগে ঢাকা যান। ঢাকায় অবস্থান করার পর তিনি চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা নেওয়ার দু দিন পর সুস্থ হলেও পরবর্তী সময় হটাৎ বেশি অসুস্থ হয়ে পড়েন। এ ব্যাপারে শিক্ষকের পরিবার গন মাধ্যমকে জানান আসলে কোন কিছু আচ করার আগেই সবাইকে কাঁদিয়ে আজানা পথে বিদায় নেন।

মুত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬৯ বছর। মৃত্যুকালে তার স্ত্রী সহ একমাত্র ছেলে মিঠু সহ দুই মেয়ে এবং বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি ১৯৭৮ সাল থেকে ২০১২ সাল পর্য্যন্ত সকলের প্রিয় শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন।অবসর নেয়ার পরও স্কুল কতৃপক্ষ তাকে স্কুল থেকে বিদায় দেননি তাকে সকল বোর্ড পরীক্ষা থেকে শুরু করে স্কুলের সকল পরীক্ষা তিনি দক্ষ হাতে পরিচালনা করতেন এই প্রিয় শিক্ষক।

স্বরূপকাঠীর জনপ্রিয় শিক্ষকের মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের প্রবীন নেতা আঃ হামিদ স্যার সহ উপজেলা আওয়ামী লীগের নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম (মুহিদ), উপজেলা ভাইস চেয়ারম্যান লাভলু আহম্মেদ, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ সহ থানা বিএনপির বর্তমান সভাপতি মোঃ ফকরুল আলম ও সাধারন সম্পাদক মোঃ জাহিদ উদ্দিন ও শোক প্রকাশ করেন। এদিকে পৌরসভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জি এম কবীর সহ সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি মোঃ শফিকুল ইসলাম ফরিদ ও গভীর শোক প্রকার করেন। অন্যদিকে সদর ইউনিয়নের বিএনপির সিনিয়র সহ-সভাপতি ডা. এন.এম ডি হোসাইন সহ অন্যদিকে পিরোজপুর ১ আসনের (এন.পি.পি)র সম্ভাব্য সংসদ প্রার্থী কেন্দ্রীয় যুগ্ম মহা-সচীব মোঃ মেহেদী হাসান রনি সহ গভীর সমবেদনা প্রকাশ করেন পিরোজপুর জেলা(এন.পি.পি)’র সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

এদিকে স্বরূপকাঠী প্রেস ক্লাবের সভাপতি বাবু শিশির কর্মকার ও সাধারন সম্পাদক মোঃ শাহিন সহ স্বরূপকাঠী অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মোঃ জাহিদ হোসেন ও সাধারন সম্পাদক নিয়াজ মোঃ দেলোয়ার সহ সকল সাংবাদিকরা জনপ্রিয় শিক্ষকের মৃত্যুতে গভীর সমবেদনা প্রকাশ করেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।